সুনামগঞ্জে ছাত্রীকে অনৈতিক প্রস্তাবকারী শিক্ষক বরখাস্ত

সুনামগঞ্জে ছাত্রীকে অনৈতিক প্রস্তাবকারী শিক্ষক বরখাস্ত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জে নিজ স্কুলের ছাত্রীকে মোবাইল ফোনে অনৈতিক প্রস্তাব দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া শিক্ষক শাহীনকে বরখাস্ত করা হয়েছে। তিনি হার্ট অ্যাটাক করে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।
জানাযায়, সুনামগঞ্জ সদর উপজেলাধীন হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক শাহীন উদ্দিন নিজ স্কুলের এক ছাত্রীকে মোবাইল ফোনে অনৈতিক কুপ্রস্তাব দেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়লে এলাকায় নিন্দা ও প্রতিবাদ এর ঝড় উঠে। অভিভাবক ও শিক্ষার্থীরা এই মানুষরূপী অমানুষ শিক্ষক এর অপসারণ ও বিচার এর দাবীতে বিগত ১২ ই জানুয়ারী বিদ্যালয় ক্যাম্পাসে প্রতিবাদ সভা করেন অভিভাবক ও শিক্ষার্থীরা। এরই পরিপেক্ষিতে অত্র বিদ্যালয় এর অভিভাবক কমিটির এক সভা ১৩ ই জানুয়ারী অনুষ্ঠিত হয় এবং সহকারী শিক্ষক শাহীন উদ্দিন মোবাইল ফোনে ছাত্রীকে অনৈতিক কুপ্রস্তাব দিয়েছেন মর্মে ঘটনার সত্যতা প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় তাকে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যগণ সর্বসম্মতিক্রমে সাময়িক বরখাস্ত করেছেন।
দুষ্কৃতকারী সহকারী প্রধান শিক্ষক শাহীন উদ্দিন  মোবাইলে ফোনে নিজ স্কুলের ছাত্রীকে দেওয়া কুপ্রস্তাব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর তিনি হার্ট অ্যাটাক করে ময়মনসিংহ এর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আপনি আরও পড়তে পারেন