জগন্নাথপুরে চেয়ারম্যান রফিক মিয়াকে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান

জগন্নাথপুরে চেয়ারম্যান রফিক মিয়াকে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক মিয়াকে সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে অত্র উপজেলার  ১নং কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক মিয়াকে সংবর্ধনা প্রদান উপলক্ষে ২০ শে জানুয়ারী দুপুরে সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে বিশিষ্ট সালিশি ব্যক্তি মোঃ আব্দুল খালিক এর সভাপতিত্বে ও অত্র বিদ্যালয় এর শিক্ষক মাওলানা মোঃ নূর আহমদ এর পরিচালনায় আলোচনা সভা ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক মিয়া।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সালিশি ব্যাক্তি মোঃ মধু মিয়া চৌধুরী, স্পেনের বার্সেলোনায় বসবাসরত বাংলাদেশিদের সামাজিক সংগঠন কলকলিয়া ইউনিয়ন উন্নয়ন সমাজ কল্যান সংস্থার সাধারন সম্পাদক মোঃ আলী আসকর ও যুবনেতা মোঃ জহিরুল ইসলাম লেবু ও অত্র বিদ্যালয় এর ৫ম শ্রেণির শিক্ষার্থী তোহা জান্নাত নূরী প্রমূখ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হাজী মোঃ আব্দুর রশীদ, সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি (smc) আটপাড়া উচ্চ বিদ্যালয় এর ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ কবির হোসেন, অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ আব্দুল মালিক প্রমূখ।
সভার শুরুতে সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ ফাহিম আহমদ এর পবিত্র কোরান থেকে তেলাওয়াত এর মধ্য দিয়ে স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাকি।
এসময় উপস্থিত ছিলেন ছাত্র নেতা মোঃ নূরুল আমীন, যুবনেতা মোঃ আনোয়ারুল হক, ফুজায়েল বিন আব্দুস সোবহান, আব্দুল বারিক,আবদুল শুকুর, আকমল হোসেন,সফিজুল হক, দানিছ আলী, আনফর আলী,  মোহাম্মদ আলী, পুতুল রবি দাস ও অত্র  বিদ্যালয় এর পূরুষ-মহিলা অভিভাবক সহ বিদ্যালয়ের শিক্ষার্থী বৃন্দ এবং বিভিন্ন পেশার লোকজন।
পরিশেষে সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন অনুষ্ঠান এর অতিথি বৃন্দ।

আপনি আরও পড়তে পারেন