শৈলকুপায় যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

শৈলকুপায় যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

শেখ শফিউল আলম লুলু,ঝিনাইদহ;

ঝিনাইদহের শৈলকুপায় মেহেদি হাসান স্বপন (২৯) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২২ জানুয়ারী) ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের সারুটিয়া গ্রামের দবির উদ্দীন শেখের ছেলে মেহেদি হাসান স্বপন। সে পেশায় একজন ইলেক্ট্রিক মিস্ত্রী।
স্থানীয় ও গ্রামবাসী জানায়, স্বপনকে শুক্রবার রাত ৯টার দিকে প্রতিপক্ষরা বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে স্থানীয় তালতলা ব্রীজের উপর নিয়ে যায়। এরপর তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর জখম করে ফেলে রেখে যায়। সেখান থেকে স্বজনরা উদ্ধার করে প্রথমে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শনিবার ভোরে মারা যায়। স্থানীয়রা জানান, বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর দুইটি সামাজিক দল রয়েছে। মেহেদি হাসান স্বপন জুলফিকার কাইছার টিপুর সমর্থক ছিলেন।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মেহেদি হাসান স্বপন দুর্বৃত্তদের হামলায় আহত হয়ে মারা গেছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

 

আপনি আরও পড়তে পারেন