নবাবগঞ্জে চাঁদা না পেয়ে কলেজ শিক্ষার্থীর উপর হামলা

 নিজস্ব প্রতিনিধি,

ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নে বখাটেকে চাঁদা না দেয়ায় হামলার শীকার হয়েছেন এক কলেজ শিক্ষার্থী। ২৪শে জানুয়ারী সোমবার দুপুরে নয়নশ্রী ইউনিয়নের চর শৈল্যা গ্রামের আব্দুর রবের ছেলে মনির হোসেন এ ঘটনা ঘটায়। স্থানীয়দের মাধ্যমে জানা যায়, সোমবার দুপুরে হঠাৎ প্রবাসী আঃ রশিদের বাড়ি থেকে তার কলেজ পড়ুয়া ছেলে অলিদ হোসেনের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে দেখতে পায় মনির অলিদকে মারধর করছে। তখন এলাকাবাসী মনিরকে আটক করে পুলিশে সোপর্দ করে। জানা যায়, মনির মাদক সেবন থেকে শুরু করে মাদক বিকিকিনিও করে এবং একাধিক মামলাও রয়েছে এই মনির হোসেনের নামে। অলিদ হোসেন জানায়, আমার বাবা প্রবাসে থাকায় বেশ কিছুদিন ধরে মনির আমার কাছে চাঁদা দাবী করে আসছিলো। সোমবার মা ডাক্তার দেখাতে জয়পাড়া যায়, এই সুযোগে চাঁদা না দেয়ায় পরিকল্পিত ভাবে মনির প্রান নাশের হুমকি দিয়ে আমার উপর হামলা করে।

এ বিষয়ে অলিদের মা সীমা আক্তার প্রতিবেদককে জানান, আমি চিকিৎসার জন্য জয়পাড়া গিয়েছিলাম, এসে শুনি বখাটে মনির আমার ছেলেকে হত্যার চেষ্টা করে। এই বখাটে মনির অনেকদিন ধরে আমার ছেলের কাছে চাঁদা দাবী করে আসছিলো। আমি বাসায় না থাকার সুযোগ নিয়ে পরিকল্পিত ভাবে বখাটে মনির আমার ছেলেকে হত্যা করার জন্য হামলা করছে। তিনি আরো বলেন, আমার ছেলের নিরাপত্তার জন্য এবিষয়ে আমি নবাবগঞ্জ থানায় রাতে মামলা দায়ের করেছি।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বলেন, এবিষয়ে মামলা হয়েছে। অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন