রূপগঞ্জে কমিটি বাতিলের দাবিতে ছাত্রলীগে মশাল মিছিল

রূপগঞ্জে কমিটি বাতিলের দাবিতে ছাত্রলীগে মশাল মিছিল
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি বাতিলের ও পূর্ণগঠনের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিল করেছে ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। মঙ্গলবার (০১ ফেব্রæয়ারী) রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের আতলাপুর এলাকায় এ সমাবেশ করেন ছাত্রলীগ নেতাকর্মীরা। সমাবেশ থেকে অবিলম্বে এই কমিটি বাতিল ও পূর্ণগঠনের দাবি জানানো হয়।
ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সালাউদ্দিন গাজীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রাসেল, সাংগঠনিক সম্পাদক সুমন, ছাত্রলীগ নেতা বাকির মোল্লা, শহিদ, ইয়াহিয়া, রাসেল, সাব্বির, শুভ, ইকবাল, শাহাদাত প্রমুখ।
এ সময় ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা বলেন, দীর্ঘদিন যাবৎ এই পকেট কমিটি বাতিল ও পূর্ণগঠনের দাবিতে নানা কর্মসূচী পালন কওে আসছি। কিন্তু উপজেলা ছাত্রলীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগের কোন পদক্ষেপ দেখছি না। অবিলম্বে কমিটি বাতিল করা না হলে আরো কঠোর কর্মসূচীর মাধ্যমে আমাদের দাবি আদায় করবো।
এসময় সভাপতির বক্তব্যে ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সালাউদ্দিন গাজী বলেন, নবগঠিত কমিটিতে বেশিরভাগই বিবাহিত ও অছাত্র যা সংগঠন পরিপন্থি। তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, রূপগঞ্জের অভিভাবক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পার দৃষ্টি কামনা করছি। এবং অবিলম্বে কমিটি বিলুপ্ত ঘোষনা করে। পূনরায় যোগ্য ও আওয়ামী পরিবারের লোক দিয়ে কমিটি করার আহŸান জানাচ্ছি।

আপনি আরও পড়তে পারেন