ভৈরবে কামাল মিয়া হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার।

ভৈরবে কামাল মিয়া হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার।
মাহফুজ রাজা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ;
ভৈরবে কামাল মিয়া হত্যা মামলার ৪ আসামীকে আটক করেছে র‌্যাব- ১৪ (সিপিসি- ৩)। বুধবার রাতে ভৈরব হতে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তরপাড়া এলাকার ওহিদ মিয়ার পুত্র মুক্তাদির (২৪), একই উপজেলার কমলপুর পঞ্চবটি এলাকার মারফত আলীর পুত্র ফরহাদ মিয়া (২৬), রতন মিয়ার পুত্র সাজন মিয়া (২৮), মৃত ফরিদ মিয়ার পুত্র আহসান উল্লাহ (২৬)।
জানা যায়, কামাল মিয়া ও জাকির মিয়ার সাথে ওমান ও তার সহযোগীদের দীর্ঘদিন যাবত শত্রুতা ছিল। পূর্ব শত্রুতার জের হিসেবে বুধবার (০২ ফেব্রুয়ারি) ভোর রাতে ওমানের নেতৃত্বে রাম দা, বল্লাম, চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে কামাল মিয়া ও জাকির মিয়ার উপর অতর্কিত হামলা চালায়। হামলায় তাদের মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে কামাল মিয়া ও জাকির মিয়াকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বুধবার দুপুরে চিকিৎসারত অবস্থায় কামাল মিয়া মৃত্যু বরণ করেন। তবে জাকির মিয়ার অবস্থা এখনও আশংকাজনক। এ ঘটনায় ভৈরব থানায় মুক্তাদির, ফরহাদ মিয়া, সাজন মিয়া, আহসান উল্লাহসহ মোট ২৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় (মামলা নং-০৪)।
এ ঘটনায় ভৈরবে চাঞ্চল্যের সৃষ্টি হলে ভৈরব ক্যাম্পের একটি আভিযানি দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানা এলাকা হতে তাদের আটক করে।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, এজাহার নামীয় আসামীরা মাদক বিক্রির সঙ্গে জড়িত বলে জানা যায়। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানা গেছে। আসামীদের আটক করে ভৈরব থানায় সোপর্দ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন