হরিপুরে ফেন্সিডিলসহ আটক ২ জন

হরিপুরে ফেন্সিডিলসহ আটক ২ জন
জসিম উদ্দিন ইতি হরিপুর ঠাকুরগাঁও:

হরিপুরে ২২ বোতল ফেন্সিডিলসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। এসআই (নিঃ) মোঃ আবু ঈসার নেতৃত্বে হরিপুর থানার মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করলে গেরুয়াডাঙ্গী রাস্তা হতে মুন্নাটুলী চৌরাস্তার দিকে অগ্রসরগামী মোটর সাইকেলকে থামানো সিগনাল দিলে মোটর সাইকেলটি সিগনাল অমান্য করে দ্রুত গতিতে বনগাঁও বাজারের দিকে যায়।

তাহার সঙ্গীয় অফিসার ফোর্স দুইটি মোটর সাইকেল যোগে তাদের পিছু নিলে হরিপুর থানাধীন ০১ নং গেদুড়া ইউনিয়নের অন্তর্গত মোলানী গ্রামে অবস্থিত বর্ণমালা কিন্ডার গার্ডেন স্কুলের প্রায় ১০০ গজ দক্ষিণে মুন্নাটুলী বাজার হতে বনগাঁও গামী পাকা রাস্তার উপর হতে ০৫/০২/২০২২ ইং তারিখ রাত্রী ২.৩০ ঘটিকার সময় একটি মোটর সাইকেল সহ ০২ (দুই) জন ব্যক্তিকে আটক করেন।

দায়িত্ব পালনকারী পুলিশ সদস্য জানান যে ,আটককৃত আসামী আবু রায়হান (২২) কালো রংয়ের জ্যাকেটের ভিতরে লাল রংয়ের প্লাস্টিকের বাজার করার ব্যাগের মধ্যে ২০ (বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং আটককৃতত আসামী মাসুম উজ্জামান (৪৫) এর জিন্স প্যান্টের ডান পকেটে অতি কৌশলে ০২ (দুই) বোতল ফেন্সিডিল লুকিয়ে রাখে। এই দুইজনসহ সর্বমোট ২২ (বাইশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করেন হরিপুর পুলিশ। এই সংক্রান্ত হরিপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু পূর্বক আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন