৫ ঘণ্টায় শেষ ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট

৫ ঘণ্টায় শেষ ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট

ভারত-পাকিস্তান লড়াই মানেই তো বাড়তি রোমাঞ্চ। তার ওপর সেটা যদি বিশ্বকাপে হয়? তাহলে আর কথাই নেই। দর্শক, ক্রিকেটার ও সংশ্লিষ্ট সবার আগ্রহ যেন থাকে একটু বেশি। এরই যেন প্রমাণ মিলল আরেকবার।

চলতি বছরের শেষদিকে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হয়েছে। পাঁচ ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট।

চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দুই প্রতিবেশী দেশের মধ্যে এখন আর দ্বিপাক্ষিক সিরিজ হয় না। শুধু বিশ্বকাপের মঞ্চেই দেখা হয় দুই দেশের। গত বছর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হেরেছিল ভারত।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের ম্যাচ হবে মেলবোর্নে। বিশ্বকাপের জন্য টিকিট বিক্রি শুরুও করে দিয়েছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। কিন্তু টিকিট বিক্রি শুরু হওয়ার পাঁচ ঘণ্টার মধ্যেই আইসিসি টুইট করে জানায়, ম্যাচটির সব টিকিট শেষ হয়ে গিয়েছে।

এদিন সকাল সাড়ে সাতটার দিকে টিকিট বিক্রি শুরু হয়েছিল। সাড়ে এগারোটার মধ্যে আইসিসির ওয়েবসাইটে জানিয়ে দেয় ভারত ও পাকিস্তান ম্যাচের সাধারণ দর্শকের জন্য টিকিট আর নেই। সব শেষ হয়ে গিয়েছে।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ১৬ অক্টোবর। চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তান ম্যাচ হবে ২৩ অক্টোবর।

 

 

আপনি আরও পড়তে পারেন