অনুপ্রবেশের দায়ে ভারতীয় নাগরিক আটক

অনুপ্রবেশের দায়ে ভারতীয় নাগরিক আটক

সাধন রায় লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট হাতিবান্ধা উপজেলায় ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ এলাকা থেকে ওই ভারতীয় নাগরিককে আটক করেন বিজিবির জাওরানী ক্যাম্পের সদস্যরা।
অনুপ্রবেশের দায়ে রহিম মিয়া (২৮) নামে এক ভারতীয় গরু ব্যবসায়ীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় তার কাছ থেকে ১৫০০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ভেলাগুড়ি সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেন ওই ভারতীয় নাগরিক।আটক রহিম মিয়া (২৮) ভারতের কোচবিহার জেলায় শীতলকুচির থানার গিজালদা গ্রামের সুখলাল মিয়ার ছেলে।
হাতীবান্ধা উপজেলার জাওরানী ১৫ বিজিবি ক্যাম্পের নায়েক সুবাদার জহুল ইসলাম জানান, সীমান্তের ৯০৯নং মেইন পিলারের ভারতীয় কাঁটাতারের বেড়া ডিঙ্গিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করেন রহিম।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি গরু ব্যবসার জন্য অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের কথা স্বীকার করেছেন। পরে তাকে হাতীবান্ধা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল ইসলাম জানান, আটক ভারতীয় নাগরিকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে একটি মামলা হয়েছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে তাকে আদালতে পাঠানো হবে।

আপনি আরও পড়তে পারেন