জগন্নাথপুর এর নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের “KUDA” এর অভিনন্দন

জগন্নাথপুর এর নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের "KUDA" এর অভিনন্দন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুর এর ৭টি ইউপির  নব-নির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সদস্যাদের অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন  অত্র সংগঠন এর  সভাপতি ও সাধারন সম্পাদক।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক মিয়া, পাটলী ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আঙ্গুর মিয়া, সৈয়দপুর-শাহারপাড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আবুল হাসিম, আশারকান্দী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আইয়ূব খাঁন, রানীগঞ্জ ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ছদরুল ইসলাম, চিলাউড়া-হলদিপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম বকুল, পাইলগাঁও ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মখলুছ মিয়া ৮ ই ফেব্রুয়ারী নিজ নিজ ইউনিয়ন এর  দায়িত্ব গ্রহণ করেছেন। উনারা সহ অত্র ইউনিয়ন পরিষদ সমূহের সকল সদস্য ও সদস্যা বৃন্দকে আন্তরিক  অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন দেশ-বিদেশে বসবাসরত বাংলাদেশিদের সমন্বয়ে সুসংগঠিত সামাজিক সংগঠন কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ( KUDA) এর সভাপতি মোঃ সানোয়ার চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ তৌফিকুল আম্বিয়া টিপু।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, জ্ঞানী-গুনী, ওলী-আউলিয়া ও সুরকার গীতিকারদের বিচরণ ভূমি খ্যাত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাবাসীর সুনাম সর্বত্র সমাদৃত। নবনির্বাচিত চেয়ারম্যান বৃন্দ পরিষদের দায়িত্ব গ্রহণ করেছেন এতে আমরা আনন্দিত।  উনারা পরিষদের সদস্যদের সমন্বয়ে জনগণের ভোগান্তি নিরসন করার পাশা-পাশি উপজেলাবসীর সুনাম সমুন্নত রাখবেন এই প্রত্যাশা রাখি।

আপনি আরও পড়তে পারেন