দুই ছাত্রীর হাতাহাতির ভিডিও ভাইরাল

করোনা মহামারির জেরে দীর্ঘদিন বন্ধ ছিল ক্লাসরুম। নতুন করে ঘণ্টা বাজতেই স্কুল ফিরেছে পুরোনো মেজাজে। ফের এক জায়গায় হওয়ার সুযোগ পেয়েছে বন্ধুবান্ধবরা। কিন্তু হাওড়ার জগদীপপুরের স্কুলে ধরা পড়ল একটু ভিন্ন ছবি। স্কুল খুলতেই ক্লাসরুমে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি! প্রথমে কথা কাটাকাটি, এরপর একেবারে হাতাহাতিতে জড়াল দুই ছাত্রী। যে ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, জগদীশপুর হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী তারা। স্কুলে গিয়ে ব্যক্তিগত সমস্যা নিয়ে দুই ছাত্রীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরপরই চুলোচুলিতে জড়ায় তারা। দুই ছাত্রীর মধ্যে ক্লাসরুমের মধ্যে ক্লাসের ফাঁকে চলতে থাকে হাতাহাতিও। তবে শুধুমাত্র ব্যক্তিগত কারণেই নয়, জানা গেছে ক্লাসে শিক্ষক না থাকার সুযোগে কাউকে ফোন করাকে কেন্দ্র করে ওই দুই ছাত্রীর মধ্যে ঝামেলা তৈরি হয়। দু’জনই একে অপরকে দোষারোপ করতে থাকে। তারপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই কঠোর পদক্ষেপ নেয় স্কুল কর্তৃপক্ষ। হাতাহাতিতে জড়ানো দুই ছাত্রীকে সাসপেন্ড করা হয়েছে। পাশাপাশি তাদের অভিভাবকদেরও ডেকে পাঠানো হয়েছে।

করোনার মধ্যে নতুন করে রাজ্যের শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর এই নিয়ে দ্বিতীয়বার শিক্ষার্থীদের হাতাহাতির ঘটনা শিরোনাম হলো। এর আগে হাওড়ার বেলুড়ের লালবাবা কলেজে ছাত্রীদের হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছিল। অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদের নাম করে ছাত্রছাত্রীদের উপর হামলা চালানো হয়। তাতে কয়েকজন ছাত্রছাত্রী বাধা দিতে যায়। তখনই তাদের উপর হামলা হয়। শেষমেশ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। কলেজে বহিরাগতদের হামলার জন্য কলেজ কর্তৃপক্ষ থেকে বালি থানায় অভিযোগও দায়ের করা হয়েছিল।

এর আগে কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলে দুই শিক্ষক হাতাহাতিতে জড়িয়েছিলেন।

 

 

আপনি আরও পড়তে পারেন