রূপগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক-১

রূপগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক-১
রূপগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইলে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মোঃ বাবু (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। শনিবার (১২ ফ্রেব্রুয়ারি) রাত ২টা ৩০মিনিটের দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের দড়িকান্দি এলাকা থেকে ২৭৪ বোতল  ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোঃ বাবু হলেন, ঢাকা খিলগাঁও-১২১৯,মেরাদিয়া লাল মিয়া রোড এলাকার মৃত নুর আলমের ছেলে। ভূলতা ফাঁড়ির পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ২টা ৩০ মিনিটের দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাঁও হইতে ভূলতা ফাঁড়ির পুলিশের একটি টহলরত গাড়ি গাউছিয়া আসার পথে দড়িকান্দি ইসলামিয়া দারুল উলুমু মোহাম¥দ নগর মাদ্রাসা ও এতিমখানার পশ্চিম পাশের ইটের রাস্তার উপর একটি প্রাইভেটকার দাড়ানো অবস্থায় দেখে সন্দেহ করে তার দিকে এগিয়ে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা কালে তাকে গ্রেফতার করা হয়।
এসময় তার প্রাইভেটকারটি তল্লাশি করে ২৭৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। পরে তাকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ.এফ.এম. সায়েদ বলেন, মোঃ বাবু নামে এক মাদক ব্যবসায়ীকে ২৭৪ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন