শরণখোলায় এম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে তিনজন দগ্ধ

শরণখোলায় এম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে তিনজন দগ্ধ

মোঃনাজমুল ইসলাম সবুজ শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার পূর্ব মাথা কামাল উদ্দিন ফেরিঘাট এলাকায় শুক্রবার(১১ ফেব্রুয়ারী) রাত ৮টায় এম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছেন।
আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফেরিঘাট এলাকায় নুরুল ইসলাম মীর নামের এক শ্বাসকষ্টের রোগীর জন্য অ্যাম্বুলেন্সে করে একটি অক্সিজেন সিলিন্ডার নিয়ে যাই। বাড়ির সামনে পৌঁছে অ্যাম্বুলেন্স থেকে নামানোর সময় অক্সিজেন সিলিন্ডারটি বিস্ফোরিত হয়।
বিস্ফোরণে অ্যাম্বুলেন্সে আগুন ধরে যায় আশেপাশের লোক গিয়ে দ্রুত আগুন নিভিয়ে ফেলে। খবর পেয়ে শরণখোলা ফায়ার সার্ভিস ও শরণখোলা থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসে। বিস্ফোরণে অ্যাম্বুলেন্স মালিক মামুন, চালক মিলন এবং লিমন সহ তিনজন দগ্ধ হয়। আহতদের প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শরণখোলা উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন জানিয়েছেন, তিনজনেরই দুই হাত দগ্ধ হয়েছে। একজনের মাথায় সামান্য ক্ষত হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান জানিয়েছেন, অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে তিনজন আহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন