গুইমারাতে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গুইমারাতে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এম দুলাল আহাম্মদ,খাগড়াছড়ি:-
খাগড়াছড়ি জেলার গুইমারাতে সত্যের সন্ধানে প্রতিদিন-এই মন্ত্রে দীক্ষিত জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ৯ম বর্ষপূতি পালিত হয়েছে।
৯ম বর্ষপূতি ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে সোমাবার (১৪ফেব্রুয়ারি) সকাল ১১টায় গুইমারা প্রেসক্লাব হল রুমে দৈনিক আমার সংবাদের গুইমারা প্রতিনিধি ও গুইমারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন,গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা,খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সফল সাধারণ সম্পাদক মেমং মারম,গুইমারা থানার(সেকেন্ড অফিসার)এস আই আল- আমিন,গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলম,সহ-সভপতি মুহাম্মদ আব্দুল আলী,গুইমারা উপজেলা আওয়ামীলীগ নেতা সুইমং মারমা,কৃষি উপ-সহকারী কর্মকর্তা সুমন কর,ইউপি সদস্য জর্নাধন,অন্যদের মধ্যে দৈনিক বাংলাদেশ সমাচার বিশেষ প্রতিনিধি আব্দুর রহিম,রূপান্তর টিভির প্রতিনিধি আবুল হোসেন রিপন,দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার গুইমারা প্রতিনিধি জনি ভট্রাচার্য,৭১টিভির গুইমারা প্রতিনিধি আশরাফুল ইসলাম বেলাল,দৈনিক স্বদেশ প্রতিদিন গুইমারা প্রতিনিধি ফারুক হোসেন সুমন,আনন্দ টিভির প্রতিনিধি রেজাউল করিম শুভসহ গুইমারা প্রেস ক্লাবের সদস্য বৃন্দ এবং এলাকার জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
সভায় দৈনিক আমার সংবাদ গুইমারা উপজেলা প্রতিনিধি এবং গুইমারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ বলেন,দৈনিক আমার সংবাদ হটি হাটি পা পা করে ১০ম বছরে পদার্পণ করেছে।প্রতিষ্ঠালগ্ন থেকে পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে অবিচল যাত্রা অব্যাহত রেখেছে।

স্বাধীনতা-সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের পক্ষের নির্ভুল খবর প্রকাশে সাহসিকতায় স্বীয় অবস্থান নিশ্চিত করেছে দৈনিক আমার সংবাদ। নিপীড়িত, নিষ্পেষিত, দরিদ্র মানুষের অন্যতম শক্তি হিসেবে, সেবা এবং সংগ্রাম দুটি বিষয়টিকে আলিঙ্গন করে অদম্য গতিতে এগিয়ে চলছে আমার সংবাদ।
বাংলাদেশে বর্তমানে ঔজ্জ্বল্য ছড়ানোর যে কয়টি সংবাদপত্র রয়েছে, তার মধ্যে অন্যতম একটি পত্রিকা দৈনিক আমার সংবাদ। অতীতের মতো দৈনিক আমার সংবাদের প্রতি, পাঠক ও শুনুধ্যায়ীসহ সর্বস্তরের মানুষের অকুন্ঠ সমর্থন প্রত্যাশা করেণ তিনি।

 

আপনি আরও পড়তে পারেন