ঘাটাইলে জমকালো আয়োজনের ইউপি চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

ঘাটাইলে জমকালো আয়োজনের ইউপি চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

সৈয়দ মিঠুন ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:

 

টাঙ্গাইলের ঘাটাইলের জামুরিয়া ইউনিয়নবাসীর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম হেস্টিংস ও ইউপি সদস্যরা। এ উপলক্ষ্যে ৫ ফ্রেরুয়ারি সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ মাঠে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।
জামুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলী’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, বিশেষ অতিথি ঘাটাইল পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আ. রশিদ মিয়া, সাবেক জিবিজি কলেজের অধ্যক্ষ শামছুল আলম মনি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল, জামুরিয়া ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন স্তরের নানাপেশার মানুষ।
নবনির্বাচিত জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম হেস্টিংস বক্তব্যে বলেন, আমি সবকিছুর সাথে আপোষ করলেও মাদক আর জুয়ার সাথে কোন আপোষ করবো না। মাদক আগামী প্রজন্মকে ধ্বংস করলে দেশ পিছিয়ে যাবে।
অনুষ্ঠানে নৌকা প্রতীকে নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম হেস্টিংস ও অন্যান্য সদস্যদেরকে বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
পরে দোয়া ও মিষ্টি বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।
গত ৫ জানুয়ারি ৫ম ধাপে ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন। দোয়া অনুষ্ঠানের পুর্বে চেয়ারম্যান ইখলাক হোসেন শামীম নব নির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম হেস্টিংস এর নিকট পরিষদের দায়িত্ব হস্তান্তর করেন।

 

আপনি আরও পড়তে পারেন