ঘাটাইলে হাড্রোলিক ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

ঘাটাইলে হাড্রোলিক ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

সৈয়দ মিঠুন ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইল সানবান্দা এলাকায় হাইড্রোলিক ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও সিএনজি ড্রাইভারসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের প্রথমে মধুপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভতি করা হয় পরে অবস্থার অবনতি দেখে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে গারোবাজার-সাগরদিঘী সড়কে লক্ষিণধর ইউনিয়নে পঞ্চায়েতবাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে ওই হাইড্রোলিক ট্রাক চালক পালিয়ে যায়। হাইড্রোলিক ট্রাক ও  সিএনজি  থানা হেফাজতে রয়েছে।
নিহত ওই অজ্ঞাত ব্যক্তি বয়স আনুমানিক (২৫)। তার বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। আহতরা হলেন মাদারগঞ্জ উপজেলার রামচন্দ্রপাড়া গ্রামের  ফরিদুল (৩০), মধুপুর উপজেলার সঠিপুরবাড়ীর রুবেল (৩১)। অজ্ঞাত সিএনজি ড্রাইভারকে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে যাত্রীবাহী সিএনজি উপজেলার রসুলপুর থেকে ৬ যাত্রী নিয়ে মধুপুরের উদ্দেশ্যে যাচ্ছিল, বিপরীত দিক গারোবাজার থেকে আসা ইট ভর্তি হাইড্রোলিক ট্রাকটি সাগরদিঘির দিকে যাচ্ছিল। ঘটনাস্থল পঞ্চায়েত বাড়ী সড়কে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহী সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত ১ ব্যাক্তিকে মৃত ঘোষণা করেন। আহত ফরিদুল ও রুবেলের  অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের টাঙ্গাইল  মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অজ্ঞাত সিএনজি ড্রাইভারকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সাগরদিঘি পুলিশ ফাঁরির এস আই আলাল বলেন, ইট ভর্তি হাইড্রোলিক ট্রাকটি রসুলপুর থেকে সাগরদিঘি যাচ্ছিল বিপরীত দিক থেকে মধুপুরের দিকে যাত্রীবাহী সিএনজি যাচ্ছিল মুধুপুরের দিকে। দুর্ঘটনাস্থল পঞ্চায়েত বাড়ীর সামনে সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন পুলিশ ফাঁরিতে খবর দেয়, খবর পেয়ে ঘটনাস্থলে আসি।

 

আপনি আরও পড়তে পারেন