জগন্নাথপুরে প্রাণীসম্পদ প্রদর্শনী -২০২২ ইং সম্পন্ন

জগন্নাথপুরে প্রাণীসম্পদ প্রদর্শনী -২০২২ ইং সম্পন্ন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২২ ইং উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সারাদেশের ন্যায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প ( এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় এবং সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে আজ ১৬ ই ফেব্রুয়ারী রোজ বুধবার সকাল ১০ ঘটিকার সময়  উপজেলার স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২২ ইং উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপ। উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপ এর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ খালেদ সাইফুল্লাহ এর পরিচালনায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শওকত ওসমান মজুমদার, জগন্নাথপুর প্রেসক্লাব এর সভাপতি বাবু শংকর রায়, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান, জগন্নাথপুর উপজেলা ছাত্র লীগ এর সভাপতি মোঃ আব্দুল মুকিত ও উপজেলা  যুব উন্নয়ন কর্মকর্তা প্রদীপ কুমার প্রমূখ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে এই প্রদর্শনীর স্টল গুলো ঘুরে দেখেন অুপম দাস অনুপ।
এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা ভেটেরিনারি হাসপাতালের সহকারী কর্মকর্তা মোঃ আব্দুল মতিন, নির্বাচন কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ দিলোয়ার হোসেন, সৈয়দ শিহাব উদ্দিন, দিলীপ দাস, রাশেদুল ইসলাম, ঝুমা বেগম ও ছালেহা খাতুন সহ প্রদর্শনীতে নিয় আসা প্রাণিসম্পদ এর মালিক এবং প্রদর্শনী দেখতে আসা বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।
এদিকে বিকাল ৩ ঘটিকার সময় এই প্রদর্শনীর স্টল গুলোতে থাকা গরু,ছাগল, হাসঁ, মোরগ, কবুতর, ঘোড়া ও শালিক পাখি সহ বিভিন্ন প্রজাতির প্রাণীসম্পদ ঘুরে দেখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম। পরে তিনি প্রদর্শনীতে নিয়ে আসা প্রাণিসম্পদ এর মালিকদের মধ্যে সনদ বিতরণ করেছেন।
প্রদর্শনীতে ২০ টি স্টল ছিল।বিকাল ৪ ঘটিকার সময় প্রদর্শনী সম্পন্ন হয়েছে।

আপনি আরও পড়তে পারেন