ইউএনও কে বিদায়ী সংবর্ধনা ক্রেস্ট প্রদান

ইউএনও কে বিদায়ী সংবর্ধনা ক্রেস্ট প্রদান
দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) এএফএম ফিরোজ মাহমুদ নাঈমকে বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা ক্রেস্ট দেওয়া হয়েছে। দোহার উপজেলার জ্যৈষ্ঠ সাংবাদিকদের পক্ষ থেকে বৃহস্পতিবার বিকেলে এ বিদায় সংবর্ধনা ক্রেস্ট দেওয়া হয়।
আজ সারাদিন বিদায়ী অতিথি (ইউএনও) এএফএম ফিরোজ মাহমুদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, বিভিন্ন সামাজি, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন।
ফিরোজ মাহমুদকে মন্ত্রিপরিষদ বিভাগ পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে পদায়ন করেছে। গতকাল বুধবার প্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু ফতেহ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়েছে।প্রজ্ঞাপনের আদেশ জারীতে আজ বৃহস্পতিবার তার শেষ কর্মস্থল দোহার উপজেলা নির্বাহী অফিসার হিসাবে।
প্রসঙ্গত, গত ২০২০ সালের ১৮ জুলাই দোহার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এএফ এম ফিরোজ মাহমুদ নাঈম দোহারে যোগদান করেন। তিনি এর আগে মানিকগঞ্জ শিবালয় উপজেলার ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি দোহার উপজেলায় তার কাজের কৃতিত্ব দেখিয়েছেন। যার ফলস্রুতিতে দোহারের মানুষের ভালবাসার অস্রুজল ও ফুলের সুভাষে ভাসলেন।
তার এ বিদায় উপলক্ষে দোহার প্রেসক্লাবের সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক মাহবুবুর রহমান টিপু, দৈনিক আগামীর সময়ের সহ-সম্পাদক  আবুল হাসেম ফকির, সাংবাদিক ও নাট্যকার শেখ সেলিম, দৈনিক খোলা কাগজের মহিউল ইসলাম পলাশ ও দৈনিক আমার সময়ের মাকসুমুল মুকিম এর পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা ক্রেস্ট দেওয়া হয়।

আপনি আরও পড়তে পারেন