জগন্নাথপুরে গৃহবধূ হত্যাকারী ঢাকায় গ্রেপ্তার

জগন্নাথপুরে গৃহবধূ হত্যাকারী ঢাকায় গ্রেপ্তার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে গৃহবধূ জ্যোৎস্না(৩৪) কে হত্যাকারী ঘাতক জিতশ(৪৫) কে মোবাইল ট্রেকিং এর মাধ্যমে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।
গতকাল ১৭ ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার দুপুর ১১ ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ অভি মেডিকেল হল এর তালা ভেঙে ভিতর থেকে শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৪) নামক এক গৃহবধূর ৬ খন্ডিত লাশ উদ্ধার করে জগন্নাথপুর থানা পুলিশ। লাশ উদ্ধারের পর ঘাতক ডাঃ জিতেশ চন্দ্র গোপ (৪৫) কে গ্রেপ্তার করতে বিশেষ অভিযান পরিচালনা করে মোবাইল ট্রেকিং এর মাধ্যমে ঢাকা থেকে রাতে ঘাতক ডাঃ জিতেশ চন্দ্র গোপ(৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
এবিষয় এর সত্যতা নিশ্চিত করে নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক পুলিশ কর্মকর্তা বলেন, গতকাল ১৭ ই ফেব্রুয়ারী দুপুর থেকে ঘাতক ডাঃ জিতেশ চন্দ্র গোপ (৪৫) কে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। মোবাইল ট্রেকিং এর মাধ্যমে তাকে অবশেষে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।
আরো অভিযান এর স্বার্থে তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না।
উল্লেখ্য, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত নারিকেলতলা গ্রাম নিবাসী সৌদি আরব প্রবাসী ছুরুক মিয়ার স্ত্রী শাহনাজ পারভীন জ্যোৎস্না(৩৪) দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌর এলাকায় স্বামীর নিজ বাসায় এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন। আজ ১৭ ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকার সময় জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটেস্থ “অভি মেডিকেল হল” এর তালা ভেঙে বিছানার চাদরে মোড়ানো এই নারীর খন্ডিত লাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর উপস্থিতিে উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। পরিবার এর লোকজন শাহনাজ পারভীন জ্যোৎস্নার লাশ শনাক্ত করেন।
এ ব্যাপারে নিহত শাহনাজ পারভীন জ্যোৎস্নার ভাই হেলাল জানান, গতকাল ১৬ ই ফেব্রুয়ারী রোজ বুধবার বিকালে ঔষধ ক্রয়ের কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৪)। রাতে অনেক খোঁজাখুঁজির পর তাঁকে না পেয়ে “অভি মেডিকেল হল ” এর মালিক জিতেশ চন্দ্র গোপ এর পৌর শহরের সি/এ মার্কেটস্থ বাসায় খোঁজ করেন। এবং জানতে পারেন পরিবারবর্গকে নিয়ে সে ভোরে চলে গেছে। বিষয়টি থানা পুলিশকে অভিহিত করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে লাশ উদ্ধার করে।
অভি মেডিকেল হল এর মালিক জিতেশ চন্দ্র  গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে। গত ১০ বছর ধরে জগন্নাথপুর বাজারে ওষুধের দোকানে চাকরি করে আসছেন তিনি। এক বছর ধরে ওই মার্কেটে নিজে ওই ফার্মেসি খুলে ব্যবসা করে আসছিলেন তিনি।

আপনি আরও পড়তে পারেন