জগন্নাথপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

জগন্নাথপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নে থানা প্রশাসনের উদ্যোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
মাদক, জুয়া, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন ও জঙ্গি বিরোধী আইন শৃঙ্খলা সংক্রান্ত পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা প্রশাসনের উদ্যোগে ২০ শে ফেব্রুয়ারী দুপুর ১২ টায় পাইলগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত হারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পাইলগাঁও ইউপির চেয়ারম্যান মখলুছ মিয়ার সভাপতিত্বে ও জগন্নাথপুর থানার এস আই শামীম আল মামুন, এ এসআই  সত্য নাইডু’র যৌথ ল পরিচালনায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় বক্তব্য  রাখেন জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ-ল মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথির হিসাবে  বক্তব্য রাখেন, পাইলগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আফতাব উদ্দিন, স্বাধীন বাজার পরিচালনা কমিটির সভাপতি কাজী হাফিজুর রহমান, পাইলগাঁও  ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাদক  আব্দুল তাহিদ, পাইলগাঁও ইউনিয়ন এর  প্যানেল চেয়ারম্যান মোঃ নজমুদ্দিন, হারগ্রাম প্রাথমিক বিদ্যালয় পরিচালনা  কমিটির সভাপতি-ল মোঃ আব্দুল গফুর ও যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুল মান্নান মহিম সহ আরো অনেকে।
এসময় উপস্থিত ছিলেন, হারগ্রাম হাফিজিয়া মাদ্রাসা প্রিন্সিপাল- মাওলানা নুরুজ্জামান, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান- হাজি সুন্দর উদ্দিন, শাহান আহমেদ, আলিম উদ্দিন, আবুবকর মধু, আবুল হোসেন, ফজল মিয়া, আলী আকবর মজুমদার, আব্দুল কাহির, মজুমদার আলী, নজমুদ্দিন, আম্বিয়া বেগম, সুফিয়া খাতুন, শাহান আরা সহ আরো অনেকে।
প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ  মোঃ মিজানুর রহমান বলেন, আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী, কাজ দিয়ে আপনাদের মনের মাঝে ঠাই করে নিতে চাই। সমস্যা আছে সমস্যা থাকবেই, কিন্তু এই সমস্যা গুলো যাতে সমাধান করা যায় সেজন্য আমাদেরকে ঐক্যবদ্যভাবে কাজ করতে হবে। এককভাবে আমার পক্ষে বা পুলিশের পক্ষে সমস্যা সমাধান করা সম্ভব নয়! যদি আপনারা আন্তরিক না হন! যদি আমদেরকে তথ্য দিয়ে সহযোগিতা না করেন।
তিনি আরো বলেন, আপনাদের টাকায় আমাদের বেতন আসে, কাজেই আমরা আপনাদের সেবক ও বন্ধু। আপনাদের যেকোনো সমস্যা কোনো মাধ্যম ছাড়া সরাসরি আমাকে জানাবেন।

আপনি আরও পড়তে পারেন