জগন্নাথপুরে গুচ্ছ গ্রাম এর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন

জগন্নাথপুরে গুচ্ছ গ্রাম এর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ গৃহহীনদের জন্য প্রদানকৃত গুচ্ছ গ্রাম এর ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন।
মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর আওতায় কলকলিয়া ইউনিয়ন এর কলকলি গ্রাম এলাকায় গুচ্ছ গ্রাম এর ঘর নির্মাণ কাজ ২৮ শে ফেব্রুয়ারী  বিকালে পরিদর্শন করেছেন সুনামগঞ্জের সুযোগ্য জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা সহকারী প্রকৌশলী (ভূমি) সাইফুদ্দিন, কামাল উদ্দিন,  জগন্নাথপুর উপজেলা টেকনিশিয়ান অরুপ সরকার, কলকলিয়া ইউনিয়ন ভূমি তহশিলদার নাজমুল হুদা খান, আবুল কাশেম ওরফে কালু প্রমূখ।
এসময় বাস্তবে গৃহহীন পরিবারের লোকজন জেলা প্রশাসক এর  নিকট ঘর পেতে অনুরোধ জানিয়েছেন। যাচাই-বাছাই এর মাধ্যমে প্রকৃত জমি ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হবে বলে তাদেরকে আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহহীন পরিবারের মধ্যে অত্র এলাকায় ইতিপূর্বে আরো ঘর প্রদান করা হয়েছে। এই মুহূর্তে এখানে ৪০ টি ঘর এর নির্মাণ কাজ চলছে। অত্র এলাকায় আরো ৪০ টি ঘর নির্মাণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন