ভোজনরসিক বলিউড অভিনেত্রীরা কে কী খেতে ভালোবাসেন?

আরও পড়ুন.. অনলাইন শপিং … জেনারেল উইন্ডো এসির দাম ও কোথায় পাবেন বাংলাদেশে ? সনি টিভি অফার | Sony showroom Bangladesh এসির দাম ২০২১| বাংলাদেশে শীর্ষে থাকা ৫টি এসির রিভিউ- Click Here অনলাইন শপিং বাংলাদেশ | গ্রী এসির দাম | Gree AC Showroom Bangladesh গ্রি ইনভার্টার এসির দাম | Click here

সুস্বাদু খাবার সবারই পছন্দ। খেতে ভালোবাসেন সব বয়সের, সব পেশার মানুষ। ভোজনরসিক মানুষদের আলাদা করা কঠিন। তবে ডায়েটের কথা মাথায় রেখে অনেকে নানা সুস্বাদু খাবার খেয়ে থাকেন। বলিউড অভিনেত্রীরা প্রায়ই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সুস্বাদু খাবারের নানা ছবি ও ভিডিও পোস্ট করেন। যা দেখে নেট নাগরিকরা তাদের খাদ্যপ্রেমের কথা বেশ টের পান। এক নজরে দেখে নেওয়া যাক বলিউডের কোন অভিনেত্রী কী খেতে ভালোবাসেন।

১. শিল্পা শেঠি- বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি খেতে যে বেশ ভালোবাসেন, তা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলেই বোঝা যায়। যদিও অভিনেত্রীর চেহারা দেখলে তা বোঝা অসম্ভব। ফিটনেস ধরে রাখার পাশাপাশি সুস্বাদু মুখরোচক জিনিস খেতেও খুবই ভালোবাসেন তিনি। কখনও কেক কখনও পেস্ট্রিতে কামড় বসাতে দেখা যায় তাকে।

২. দীপিকা পাড়ুকোন- ডায়েট মেনে চলা বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও বেশ খাদ্যরসিক। চকলেট ও ডেজার্ট তার অত্যন্ত পছন্দের খাবার। মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে নানা ভিডিও পোস্ট করেন তিনি। যেখানে তাকে চকোলেট উপভোগ করতে দেখা যায়।

৩. সোনম কাপুর- বলিউডে অভিনেত্রী হিসেবে ততটা জনপ্রিয়তা লাভ করতে না পারলেও অভিনেত্রী সোনম কাপুরের ফ্যাশন সেন্স তাকে জনপ্রিয় করে তুলেছে। স্টাইল স্টেটমেন্টে সারাক্ষণই নজরে থাকেন তিনি। জানা যায়, ছোটবেলা থেকেই ওজন সংক্রান্ত সমস্যায় ভুগতেন সোনম। কিন্তু ওজন সংক্রান্ত সমস্যাও অভিনেত্রীকে সুস্বাদু খাবার খাওয়া থেকে আটকে রাখতে পারেনি। অভিনেত্রী বিভিন্ন সাক্ষাৎকারে জানান, রসনা তৃপ্তির জন্য নানা খাবার খেলেও কড়া ডায়েট ও নিয়মিত শরীরচর্চাই তার চেহারা ধরে রাখতে সাহায্য করেছে।

৪. প্রিয়াঙ্কা চোপড়া- নিজেকে খাদ্যরসিক বলতে দ্বিধাবোধ করেন না বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে থাকতে তিনি যে ভারতীয় খাবার মিস করেন, তা বিভিন্ন সময়ে জানিয়ে থাকেন। বাড়ির তৈরি ডাল আর রুটি খুবই পছন্দ অভিনেত্রীর।

৫. আলিয়া ভাট- প্রতিদিন তিনবার খাবার খান বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আর সেই খাবারে সালাদ থেকে কাপ কেক সবই থাকে। খাদ্যরসিক আলিয়া ভাট নিজে মুখেই বিভিন্ন সময় তার খাদ্যপ্রেমের কথা জানিয়েছেন। তবে তারপরও প্রতিদিন শরীরচর্চা করে সুস্থ থাকেন তিনি।

৬. নার্গিস ফাখরি- খাবার আর ফ্যাশন, এ দুটো জিনিস নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। রান্নাঘরে নিজের রান্না করার নানা ভিডিও প্রায়ই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

আপনি আরও পড়তে পারেন