ছাতকের দিনমজুর “সাইদ আলী” নিখোঁজ, সন্ধান প্রত্যাশী পরিবার

ছাতকের দিনমজুর "সাইদ আলী" নিখোঁজ, সন্ধান প্রত্যাশী পরিবার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
ছাতক এর শক্তিয়ারগাঁও গ্রাম নিবাসী মোঃ সাঈদ আলী (৫০) দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবারের লোকজন তাকে খুজছেন।
পরিবার সুত্রে জানাযায়, সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শক্তিয়ারগাঁও গ্রাম নিবাসী মৃত মোঃ চেরাগ আলীর ছেলে মোঃ সাইদ আলী (৫০) গতকাল ২৮ শে ফেব্রুয়ারী রোজ সোমবার বিকাল ৪ ঘটিকার সময় বাজার খরচ করার উদ্দেশ্যে ছোট ছেলে আলী আসকরকে সাথে নিয়ে গ্রাম নিকটবর্তী জগন্নাথপুর উপজেলাধীন কলকলিয়া বাজারে আসেন। বাজার খরচ করে ছেলেকে বাড়ীতে বিদায় করে দিলেও তিনি আর বাড়ী ফিরে যাননি। তিনি রাতে বাড়ীতে ফিরে না যাওয়ায় পরিবারের লোকজন আত্বীয় স্বজন সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও আজো নিখোঁজ সাইদ আলীর খোঁজ পাচ্ছেন না। পরিবারের লোকজন তার সন্ধান প্রত্যাশী।
এবিষয়ে নিখোঁজ ব্যক্তির ফুফতো ভাই আব্দুল্লাহ বলেন, আমার মামাতো ভাই দিনমজুর ছয় সন্তানের বাবা মোঃ সাইদ আলী গতকাল ২৮ শে ফেব্রুয়ারী বিকাল থেকে নিখোঁজ রয়েছেন। অনেক খোঁজাখুঁজি করেও তাহার সন্ধান পাচ্ছিনা। নিখোঁজ হওয়ার সময় তিনির পরনে ছিল ছেক শার্ট, গোলাপী রংয়ের জেকেট ও সাদা লুঙ্গি।  কোনো সুহৃদ ব্যক্তি যদি উনার সন্ধান পেয়ে থাকেন তাহলে নিম্ন মোইল নাম্বারে যোগাযোগ করার জন অনুরোধ জানাচ্ছি।
যোগাযো এর ঠিকানাঃ- শক্তিয়ারগাঁও, ছাতক সুনামগঞ্জ, মোবাইল নাম্বারঃ- 01737321013( আব্দুল্লাহ, ফুফাতো ভাই),  01739884963( আলী আসকর, ছেলে),01743766145 (ফয়ছল উদ্দিন, জামাতা)।

আপনি আরও পড়তে পারেন