জগন্নাথপুরের তিন মাদক ব্যবসায়ী জেল হাজতে

জগন্নাথপুরের তিন মাদক ব্যবসায়ী জেল হাজতে
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরের ইয়াবা ব্যবসায়ী তফজ্জল(৪০), গাঁজা ব্যবসায়ী নেছার(৬৫) ও বকুল (৪০)) নামক তিন জনকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম তালুকদার, এসআই মির্জা  সাফায়েত, এসআই ওবায়েদ উল্লাহ ও পুলিশ সদস্য রবিউল ইসলাম, বিষ্ণু দেব,রফিকুল ইসলাম, কামরুল ইসলাম ও ওয়াসিম আহমেদ ২ রা মার্চ রোজ বুধবার দুপুরে পৃথক ভাবে  বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর উপজেলার কামড়াখাই গ্রাম নিবাসী মোঃ আঃ নূর এর ছেলে ইয়াবা ব্যবসায়ী মোঃ তফজ্জল ইসলাম(৪০) কে ২৩ পিস ইয়াবা সহ তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেন। এবং  রানীগঞ্জ বাজার সংলগ্ন ফেরীঘাট এলাকায় প্রাইভেট কার( গাড়ী নং – চট্ট মেট্রো-ক-০২-২১০২) আটক করে গাড়ী থেকে উপজেলার বাগময়না গ্রাম নিবাসী মৃত তোতা মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী নেছার মিয়া(৬৫) ও একই গ্রাম নিবাসী মৃত রফিক উল্লাহ এর ছেলে মোঃ বকুল মিয়া(৪০)কে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যমতে তাদের বহনকারী এই প্রাইভেট কার এর পিছনের সীটের নীচ হতে পাঁচশত গ্রাম গাঁজা উদ্ধার করার পাশা-পাশি  প্রাইভেট কারটি জব্দ করেন। এ ব্যাপারে  জগন্নাথপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে আদালত সুত্র জানিয়েছে।
এছাড়াও এই দিনে উপজেলার রানীগঞ্জ বাজারস্থ জনৈক লেবু মিয়ার দোকান এর সামন থেকে পরিত্যক্ত অবস্থায় ত্রিফাল দিয়ে ডাকা ৬৫ হাজার নাসির বিড়ি উদ্ধার করেছে থানা পুলিশ।
গ্রেপ্তার ও মাদক সহ নাসির বিড়ি উদ্ধার এর  সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম তালুকদার বলেন,  ইয়াবা ব্যবসায়ী তফজ্জল, গাঁজা  ব্যবসায়ী নেছার ও বকুলকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।আসামী নেছার মিয়া (৬৫) জিআর -১৪৭/১৪ এবং ১৩৪/০৭ মামলার এজাহার নামীয় আসামী।তবে পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত  অবৈধ নাসিম বিড়ি ব্যবসার সাথে জড়িত কোনো ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

আপনি আরও পড়তে পারেন