সুনামগঞ্জে সাবেক স্বামীর হাতে বাউল শিল্পী রিপা খুঁন

সুনামগঞ্জে সাবেক স্বামীর হাতে বাউল শিল্পী রিপা খুঁন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জ পৌর এলাকায় সাবেক স্বামী মিল্টন ধারালো অস্ত্রাঘাতে বাউল শিল্পী রিপা(২৬) কে খুন করেছে।ঘাতক মিল্টনকে আটক করেছে ‌র‌্যাব।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জ পৌর শহরের ষোলঘর এলাকার বাসিন্দা মৃত মোঃ লেবু মিয়ার ছেলে মোঃ মিল্টন মিয়ার সাথে একই পৌর শহরের বাসিন্দা মোঃ মদরিছ মিয়ার মেয়ে বাউল শিল্পী রিপা বেগম (২৬) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলে এবং তাদের ঔরষের এক কন্যা সন্তান ও রয়েছে।
মিল্টন মিয়া মাদকসেবী হওয়ায় অনেক আগ থেকে নিজ পরিবার থেকে বঞ্চিত ছিল সে। স্ত্রী বাউল শিল্পী রিপা বেগম (২৬) কে নিয়ে বাসা ভাড়া করে থাকা অবস্থায় স্বামী -স্ত্রীর মধ্য বনিবনা না হওয়ায় বিবাহ বিচ্ছেদ ঘটে। এক পর্যায়ে  মিল্টন এর বন্ধু স্থানীয় গুলজার নামক এক ব্যাক্তিকে বিয়ে করে ভাড়া বাসায় জীবনযাপন করে আসছিল বাউল শিল্পী রিপা বেগম (২৬)। টাকা- পয়সা নিয়ে গুলজার মিয়া ও রিপা বেগম এর সাথে প্রায়ই দন্ধে জড়াত মিল্টন মিয়া।
আজ ৬ ই মার্চ রোজ রবিবার  দুপুর ১১ ঘটিকার দিকে মিল্টন মিয়া বন্ধু গুলজার মিয়ার বাড়ীতে গিয়ে রিপা বেগম এর সাথে কথা কাটা-কাটির এক পর্যায়ে মিলটা মিয়া ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে বুকের পাজরে আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মৃত্যু বরন করেছে রিপা বেগম। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে। এ ঘটনায় ঘাতক মিল্টন মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ৯ সুনামগঞ্জ এর একটি অভিযানিক দল।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, রিপা বেগম (২৬) নামক গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। র‌্যাব-৯ সুনামগঞ্জের একটি দল ঘাতক মিল্টন মিয়াকে আটক করেছে বলে জানতে পেরেছি।

আপনি আরও পড়তে পারেন