সোনারগাঁয়ে ইউপি মহিলা সদস্য উর্মি আক্তারের বিরুদ্ধে থানায় অভিযোগ

সোনারগাঁয়ে ইউপি মহিলা সদস্য উর্মি আক্তারের বিরুদ্ধে থানায় অভিযোগ
ইয়াকুব হোসেন সোনারগাঁও
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের  জনাব মাসুম মেম্বারের ছেলে মোরছালিনকে বৈদ্যেরবাজার ইউনিয়নের মহিলা সদস্য  উর্মি আক্তারের নির্দেশে  সন্ত্রাস বাহিনী আক্রমণ করে।
বিগত কয়েকদিন আগে বৈদ্যেরবাজার পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রদের ক্লাসের বাগ দন্ত ঘটনা জের ধরে এই গ্রাম ভিত্তিক হামলার শিকার হতে হয় মোরছালিনের।
গতকাল বিকাল ০৪ ঘটিকায়  বৈদ্যেরবাজার পাইলট উচ্চ বিদ্যালয় উর্মি আক্তার ইউপি  মহিলা সদস্য  এই ঘটনা ঘটিয়েছে বলে থানায় একটি অভিযোগ করেন মাসুম মেম্বার।
ভুক্তভুগী  মোরছালিন জানায় যে, বিগত স্কুল ছাত্রদের  ঘটনার  সালিশের নামে আমাদেরকে বৈদ্যেরবাজার পাইলট উচ্চ বিদ্যালয় তলব দিয়ে নিয়ে আমার ও আমাদের গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের  উপরে ইউপি মহিলা সদস্য উর্মি আক্তার  এর সন্ত্রাস বাহিনী লাঠি দিয়ে হামলা চালায়।
ভুক্তভোগীর পিতা জনাব মাসুম মেম্বার গণমাধ্যম কর্মীদের জানান ঘটনার মূল হুদা  উর্মি মহিলা মেম্বারের আগের সাজানো নাটক রচয়িতা ছিলো। আমি ও আমার গ্রামের সাধারণ জনগণ এই সাজানো ঘটনার উচিত বিচার প্রশাসনের কাছে বিনিত অনুরোধ করছি।তিনি আরও বলেন যে,  আমরা এই পূর্বে সাজানো হামলার নিন্দা ও প্রতিবাদ জানায়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ হাফিজুর রহমান বলেন, এই ঘটনাকে কেন্দ্র করে আমাদের কাছে ভুক্তভোগী সাধারণত ডাইরি করেছে।আমরা এই ঘটনার সঠিক তদন্ত করবো। এবং  আইন কঠোর ভাবে সঠিক বিচার করবে।

আপনি আরও পড়তে পারেন