দোহারে নির্বাচনী ফেস্টুন ছেড়ার প্রতীবাদ করায় আহত ১

দোহারে নির্বাচনী ফেস্টুন ছেড়ার প্রতীবাদ করায় আহত ১

দোহার প্রতিনিধি,

ঢাকার দোহারে আসন্ন সুতারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৮নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী মো. জাহাঙ্গীর আলমের নির্বাচনী ফেস্টুন ছিড়ে ফেলার প্রতিবাদ করায় তার ছেলে হৃদয় মাদবরের উপর হামলার ঘটনা ঘটেছে। রোববার (২০ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। আহত হৃদয় মাদবর উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক।

হৃদয় মাদবর জানান, ঘটনার দুদিন আগে গাজিরটেক এলাকার একাধিক মামলার আসামি সন্ত্রাসী রুবেলের নির্দেশে আমার বাবার নির্বাচনী ফেস্টুন ছিড়ে টিকটক ভিডিও করে একই এলাকার টিংকুর ছেলে আরাফাত। পরদিন আমি আর আমার ভাই আরাফাতদের বাড়িতে গিয়ে বিচার চাই। সেখানে আমার উপর চরাও হয় আরাফাত। পরে আমি দোহার থানায় একটি অভিযোগ করি। এতে আরও ক্ষিপ্ত হয়ে রোববার বিকেলে রুবেল, আরাফাত, রবিউলসহ আরও তিন চার জন আমাকে হলের বাজার এলাকায় গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে এলোপাথারী মারধর করে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়। আমার চিৎকারে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনারদিন সন্ধ্যায় আহত হৃদয়ের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে দোহার থানায় একটি অভিযোগ করেন। ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত রুবেল ও আরাফাতের বাড়িতে গেলে কাইকে পাওয়া যায়নি।

অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই লিয়াকত হোসেন জানান, হামলার ঘটনার দুদিন আগে উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন। পরে আবার মারধরের ঘটনার আরও একটি অভিযোগ হয়। এখনো পুলিশ এবিষয়ে কাজ করছে। তদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

আপনি আরও পড়তে পারেন