দেশ আজ অনেক বড় সঙ্কটের সম্মুখীন : ড. মোশাররফ

দেশ আজ অনেক বড় সঙ্কটের সম্মুখীন : ড. মোশাররফ

দেশ আজ অনেক বড় সঙ্কটের সম্মুখীন বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, এই সঙ্কটের জন্য বর্তমান সরকার দায়ী। আর সঙ্কট কাটিয়ে উঠতে বর্তমান সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি। জাতীয়তাবাদী শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির নেতা এ কে এম ফজলুল হক মোল্লার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকার হোমনা উপজেলা জাতীয়তাবাদী ফোরাম এই অনুষ্ঠানের আয়োজন করে।

সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, এই যে সরকার, যারা গায়ের জোরে ক্ষমতায় বসে আছে, তারা মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছ, মৌলিক অধিকার কেড়ে নিয়েছে, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের সাহস এবং সুযোগ এই সরকারের নেই। কারণ একটা সিন্ডিকেট কাজ করছে, যারা সবাই আওয়ামী লীগের। তারা সবাই এক হয়ে দ্রব্যমূল্য বাড়াচ্ছে, নিজেদের পকেট ভরছে।

তিনি আরও বলেন, আমাদের মুক্তিযুদ্ধ এবং মুক্তিযোদ্ধাদের যে আকাঙ্ক্ষা, একটি গণতান্ত্রিক বাংলাদেশ, সেই গণতন্ত্রকে এই সরকার বারবার হত্যা করেছে। আজকে জনগণ আর এই সরকারকে দেখতে চায় না, পরিবর্তন চায়।  আসুন সবাই ঐক্যবদ্ধভাবে এই সরকারের হাত থেকে জনগণকে রক্ষা করি।

 

আপনি আরও পড়তে পারেন