টাঙ্গাইলে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (১ এপ্রিল) সকাল ৭টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চ‌লিক মহাসড়কের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের সাজন আলী মন্ড‌লের ছেলে ও অটোরিকশাচালক রমজান আলী (৫৫) এবং উপজেলার বীর বাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের ঈমান আলীর মে‌য়ে রিনা আক্তার (৩৫)।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান।

স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের উদ্দেশে যাচ্ছিল। অন্যদিকে একটি পিকআপ হামিদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী সদরের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের সামনে পৌঁছালে পিকআপটি অভারটেক করতে গিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়। এ সময় আ‌হত হয় আরও পাঁচজন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ঘটনার পর পিকআপ চালক পা‌লি‌য়ে গে‌ছেন। ত‌বে পিকআপ ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

আপনি আরও পড়তে পারেন