হোসেনপুরে ট্রাক থেকে টিসিবির পণ্য ছিনতায়।

হোসেনপুরে ট্রাক থেকে টিসিবির পণ্য ছিনতায়।
মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :
কিশোরগঞ্জের হোসেনপুরে টিসিবির (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ) ট্রাক আটকিয়ে পণ্য ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার পুমদী ইউনিয়নের পুমদী ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে মের্সাস হাজী ট্রের্ডাস এর উত্তাধিকার আলী হায়দার ট্রাকে করে উপজেলার খাদ্য গুদাম থেকে ১ হাজার কার্ডধারীদের মাঝে বিতরণের জন্য পণ্য নিয়ে যাচ্ছিলেন। প্রতি প্যাকেটে ছিলো- ২ কেজি চিনি, ২ কেজি ছোলা, ২ কেজি সয়াবিন তেল ও ২ কেজি মুসুর ডাল। গোবিন্দপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়ার পথে পুমদী ইসলামিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন পূর্ব থেকে ওৎপেতে থাকা ৪০/৫০ জন দুর্বৃত্ত ট্রাকের গতিরোধ করে বস্তা কেটে ২৫ থেকে ৩০টি প্যাকেট ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনার খবর শুনে হোসেনপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম ও স্থানীয় চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ঘটনাস্থলে ছুটে যান।
এ ঘটনার বিবরণ দিয়ে ইউএনও রাবেয়া পারভেজ জানায়, দুর্বৃত্তদের চিহিৃত করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

আপনি আরও পড়তে পারেন