চরকাটিহারী মোহর আলী নিম্ন মাধ্যমিক স্কুলে এডহক কমিটির সভাপতি হলেন নুরে আলম সিদ্দিকী।

চরকাটিহারী মোহর আলী নিম্ন মাধ্যমিক স্কুলে এডহক কমিটির সভাপতি হলেন নুরে আলম সিদ্দিকী।
মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ১ নং জিনারী ইউনিয়নের ঐতিহ্যবাহী  চরকাটিহারী মোহর আলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের নিয়মিত পরিচালনা কমিটি গঠনের জন্য। এডহক কমিটির অনুমোদন দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড।  অনুমোদিত ৪ সদস্যের এই এডহক কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন, ঢাকাস্থ  বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ নুরে আলম সিদ্দিকী। এডহক কমিটির অন্য ৩ জন হলেন- সদস্য সচিব হিসেবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আক্তারুজ্জামান আকন্দ , সাধারণ শিক্ষক সদস্য হিসেবে আবু সাহাদাত সায়েম এবং অভিভাবক সদস্য হিসেবে মোঃ মনিরুজ্জামান  ।
সোমবার (১১ এপ্রিল)  বিকালে বিদ্যালয়ে এক উষ্ণ  সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানের সভাপতি ছিলেন,এডহক কমিটির সভাপতি মোঃ নুরে আলম সিদ্দিকী।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কামরুজ্জামান লাল মিয়া।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজহারুল ইসলাম রহিদ  চেয়ারম্যান জিনারী ইউনিয়ন পরিষদ।ফুলের তোড়া দিয়ে নির্বাচিত সভাপতিকে বরণ করে নেয়া হয়।এ সময় আরো উপস্থিত ছিলেন,প্রফেসর শফিকুল আলম খসরু,বীরমুক্তিযুদ্ধা নাজিমুদ্দিন, সাইফুল আলম সুজন(মেম্বার), মোহাম্মদ আলী,
আব্দুল মান্নান, তানবির আহমেদ জামান,
মাজাহারুল ইসলাম রবিন(মাষ্টার),
খাইরুল হেসেন সুজন, নাজমুল হুদা প্রমুখ।
 এডহক কমিটিকে ৬ মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে নিয়মিত পরিচালনা কমিটি গঠন করতে হবে। এডহক কমিটির সভাপতি নির্বাচিত হওয়া মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী ঢাকাস্থ “আলিফ এমব্রয়ডারির”কর্ণধার  এবং একজন শিক্ষানুরাগী ও সমাজসেবক।দানবীর হিসেবে পরিচিত মুখ।

আপনি আরও পড়তে পারেন