কিশোরগঞ্জে প্রেমিকাকে ধর্ষণ :প্রেমিক গ্রেফতার।

কিশোরগঞ্জে প্রেমিকাকে ধর্ষণ :প্রেমিক গ্রেফতার।
মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ
কিশোরগঞ্জে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে আজহারুল ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১৮ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার মারিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ধর্ষক আজহারুল বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের আসাদ মিয়ার ছেলে।
র‌্যাব ও মামলা সূত্রে জানা যায়, গত কয়েকমাস আগে মোবাইল ফোনের মাধ্যমে আজহারুলের সঙ্গে নরসিংদীর এক তরুণীর পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এভাবে মোবাইল ফোনে চলে তাদের প্রেম। পরে গত ৫ এপ্রিল দুপুর ২টার দিকে প্রেমিক আজহারুলের সঙ্গে দেখা করতে নরসিংদী থেকে কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলাখানা মোড় যান তরুণী। বাস থেকে নেমে প্রেমিক আজহারুল ও তার বন্ধু রাজন মিয়ার সঙ্গে দেখা হয় ওই তরুণীর। তারপর তাদের সঙ্গে সারাদিন শহরের বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে রাত ১০টার দিকে আজহারুল ওই তরুণীকে বাড়ি নিয়ে যাবে বলে বিন্নাটির একটি ভুট্টা ক্ষেতে নিয়ে যায়।
সেখানে রাতভর জোরপূর্বক তরুণীকে একাধিকবার ধর্ষণ করে আজহারুল। এ কাজে সহযোগিতা করে তার বন্ধু রাজন মিয়া। পরদিন সকাল ৬টার দিকে দুই বন্ধু তরুণীকে রাস্তায় ফেলে চলে যায়। পরে ৭ এপ্রিল এলাকাবাসীর সহযোগিতায় আজহারুল ও রাজন মিয়াকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ধর্ষণের শিকার তরুণী।
পরবর্তীতে এ ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ধর্ষক আজহারুলকে আটকের তৎপরতা শুরু করে র‌্যাব। এরই প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মারিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান  জানান, গ্রেফতারকৃত আজহারুল ইসলামকে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার অন্য আসামি রাজন মিয়াকে ধরতে অভিযান অব্যাহত আছে।

আপনি আরও পড়তে পারেন