যুক্তরাজ্যের নির্বাচনে জগন্নাথপুরের মাইশা ফাহমিদা বেগম বিজয়ী

যুক্তরাজ্যের নির্বাচনে জগন্নাথপুরের মাইশা ফাহমিদা বেগম বিজয়ী
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
লন্ডন এর নির্বাচনে কাউন্সিলর পদে জগন্নাথপুর এর মেয়ে মাইশা ফাহমিদা বেগম  বিজয়ী হয়েছেন। এই বিজয়ে বাঙালি কমিউনিটিতে বইছে আনন্দ -উচ্ছ্বাস। জগন্নাথপুরে বইছে খুশির বন্যা।
সদ্য সমাপ্ত  লন্ডন এর নির্বাচনে কাউন্সিলর পদে সেন্ট ডান্সটান ওয়ার্ডে ( স্টেপনী ওয়ার্ড)  লেবার পার্টির প্রার্থী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত মোহাম্মদপুর গ্রাম নিবাসী যুক্তরাজ্য প্রবাসী মোঃ আবু শহীদ  এর মেয়ে মাইশা ফাহমিদা বেগম  বিজয়ী হয়েছেন। তাঁর এই বিজয়ে লন্ডন এর বাঙালি কমিউনিটি ও জগন্নাথপুর উপজেলাবাসীর হৃদয়ে আনন্দের বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নবনির্বাচিত কাউন্সিলর মাইশা ফাহমিদা বেগম  সহ যুক্তরাজ্যস্থ সকল বাঙালিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে হৃদয়ের আবেগ উচ্ছ্বাস প্রকাশ করছেন বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত বাঙালি ও জগন্নাথপুর এর অনেকে।
নবনির্বাচিত  কাউন্সিলর মাইশা  ফাহমিদা বেগম  এর বরাত দিয়ে তাঁর শুভাকাঙ্ক্ষী  যুক্তরাজ্যে বসবাসরত শেখ ইস্তাব উদ্দিন  বলেন, বৃহত্তর সিলেটবাসীর দোয়া, ভালবাসাও সার্বিক সহযোগিতায়  আমাদের জগন্নাথপুর এর কৃতি সন্তান  যুক্তরাজ্যের সেন্ট ডান্সটান ওয়ার্ড ( স্টেপনী ওয়ার্ড ( এর কাউন্সিলর নির্বাচিত হয়েছে।  সে সেন্ট ডান্সটান  ওয়ার্ডবাসী (স্টেপনী ওয়ার্ড)  ও বৃহত্তর সিলেটবাসী সহ জগন্নাথপুরবাসীর নিকট কৃতজ্ঞ। তাঁর উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পার সেজন্য সকলের দোয়া, ভালবাসা ও সহযোগিতা প্রত্যাশী।
উল্লেখ্য, বিগত ৫ ই মে যুক্তরাজ্যে স্থানীয়  নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আপনি আরও পড়তে পারেন