মিরপুরে অসুস্থ কুশল, নেওয়া হয়েছে হাসপাতালে

মিরপুরে অসুস্থ কুশল, নেওয়া হয়েছে হাসপাতালে

ঢাকা টেস্ট চলাকালীন হঠাৎ করেই মাঠে অসুস্থ হয়ে পড়েন শ্রীলঙ্কা দলের ক্রিকেটার কুশল মেন্ডিস। প্রাথমিকভাবে জানা যায়, বুকে ব্যথা পেয়েছেন তিনি। তবে কোনো আঘাত লাগেনি তার। ব্যথার কারণে মাঠ ছাড়তেও কষ্ট হচ্ছিল কুশলের। পরে তাকে মাঠ থেকে সোজা হাসপাতালে নেওয়া হয়েছে।

শ্রীলঙ্কা দলের টিম ম্যানেজমেন্ট থেকে ঢাকা পোস্টকে বলা হয়, কি সমস্যা সেটি এখনো নিশ্চিত নয়। কারণ জানতে কুশলকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়।

বিসিবির এক নির্বাচক এবং শ্রীলঙ্কা দলের সঙ্গে থাকা মেডিক্যাল বিভাগের এক সদস্যও কুশলকে হাসপাতালে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তবে ঠিক কি সমস্যা হয়েছে এই লঙ্কান ক্রিকেটারের সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

দলের সঙ্গে থাকা চিকিৎসক বলেন, ‘কুশলকে হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসা চলছে। এরপর জানতে পারব কি সমস্যা।’

ঘটনাটি ঢাকা টেস্টের প্রথম দিনের মধ্যহ্নভোজের ঠিক আগে। শেষ ওভার (২৩তম) করছিলেন পেসার কাসুন রাজিথা। তার করা প্রথম বল ছেড়ে দেন স্ট্রাইক প্রান্তে থাকা লিটন দাস। উইকেট রক্ষক নিরোশান ডিকভেলা বল গ্লাভস বন্দী করার পর দেন দ্বিতীয় স্লিপে দাঁড়ানো কুশল মেন্ডিসকে।

বল হাতে নিয়েই অস্বস্তিতে ভুগতে দেখা যায় মেন্ডিসকে। বুকে হাত দিয়ে ব্যথার তীব্রতা বোঝানোর চেষ্টা করেন। পরে দলের ফিজিও এসে তাকে নিয়ে যান মাঠের বাইরে, আনা হয় স্ট্রেচারও। যদিও স্ট্রেচারে না উঠে তিনি পায়ে হেটেই ড্রেসিং রুমের দিকে এগোতে থাকেন। সেখান থেকে তাকে সরাসরি নেওয়া হয় হাসপাতালে।

আপনি আরও পড়তে পারেন