সোনারগাঁয়ে ব্যবসায়ী নুরুল হকের উপর সন্ত্রাসী কায়দায় হামলা।

সোনারগাঁয়ে ব্যবসায়ী নুরুল হকের উপর সন্ত্রাসী কায়দায় হামলা।
ইয়াকুব হোসেন সোনারগাঁ
নারায়নগঞ্জের সোনারগাঁয়ে শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর গ্রামের ব্যবসায়ী মোঃ নুরুল হকের উপর সন্ত্রাসীদের হামলার অভিযোগ উঠেছে।
গতকাল ২৭/০৫/২০২২ইং তারিখে আনুমানিক রাত ০৯ঃ০০ ঘটিকার সময় হোসেনপুর বাজারের সামনে ব্যবসায়ী মোঃ নুরুল হক কে  দেশি অস্ত্র শস্ত্র নিয়ে বেআইনী ভাবে জনতাবদ্ধে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে সন্ত্রাস মনির ও তার দল।
ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ নুরুল হকের ছেলে যানান যে, আমার বাবা একজন ড্রেজার পাইপের ও বালির ব্যবসায়ী। বিগত অনেক বছর যাবত আমার বাবা বিবাদী মোঃ মনির হোসেন(৪৩) তার সাথে ব্যবসা করে আসছে।
উক্ত ব্যবসার ভিত্তিতে আমার বাবা তাহার কাছে টাকা পাওনা আছেন।আমার আবা উক্ত বাকী টাকা পরিশোধ কিরতে বললে আমার বাবাকে বিভিন্ন নোংরা ভাষায় গালাগালি করে আসছে।
উক্ত পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গতকাল আমার বাবাকে মোঃ মনির হোসেন (৪৩), মোঃ রনি(৩৩) মোঃ কামাল(৫০) ও তাদের সন্ত্রাস বাহিনী নিয়ে আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে এবং আমার বাবার কাছে থাকা ব্যবসায়ী নগদ টাকা ৩,৩৫,০০০ হাজার টাকা নিয়ে যায়।
তিনি আরও বলেন,আমার বাবার চিৎকারে উক্ত এলাকার স্থানীয় লোকজন এসে আমার বাবাকে উদ্ধার করে এবং চিকিৎসার জন্য সোনারগাঁ উপজেলা  স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে যায়।  আমি নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেছি।
উক্ত ঘটনার প্রেক্ষিতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, উক্ত ঘটনার প্রেহ্মিতে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। এবং অতি তারাতাড়ি উক্ত ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসবো।

আপনি আরও পড়তে পারেন