মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারনার শেষ দিনে নৌকা প্রার্থীর বিশাল জনসভা

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারনার শেষ দিনে নৌকা প্রার্থীর বিশাল জনসভা
ইয়াকুব হোসেন   সোনারগাঁ
১৩ই জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে রাত১২টা পযর্ন্ত প্রচার -প্রচারনা সম্পূর্নভাবে নিষিদ্ধ ঘোষনা দিয়েছেন সোনারগাঁ উপজেলা নির্বাচন কমিশন।
তাই আজ সোমবার বিকাল ৫:০০ঘটিকার সময় মোগরাপাড়া ভূমি অফিসের মাঠে এক জনসভার আয়োজন করেন।
সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ  নির্বাচনে জননেত্রী শখ হাসিনার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী শাহ্ মোঃ সোহাগ রনি নৌকা প্রতীক পেয়ে নিজেকে অনেক ধন‍্য মনে করেছেন এবং নেত্রীর প্রশংসা করে বলেছেন নেত্রী আমাকে মূল‍্যায়ন করেছেন।
সেই ধারাবাহিকতায় শাহ মোঃ সোহাগ রনি দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন এবং ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছেন। ভোটারের কাছে ভোটের জন‍্য অবেদন জানিয়েছেন।
প্রচারনার শেষ দিনে নৌকা প্রার্থী হাজী শাহ্ মোঃ সোহাগ রনি বলেন আমি চেয়ারম্যান না হয়েও মোগরাপাড়া ইউনিয়নে যে সব কাজ করেছি তা আপনারা জানেন,রাস্তাঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা  সব জায়গায় আমি কাজ করেছি।করোনার সময়ও আমি আপনাদের পাশে ছিলাম।আমি আপনাদের সেবা করতে চাই।আপনারা আমাকে এক বার সুযোগ দেন। দেখেন আমি আপনাদের জন‍্য কি করতে পারি।আপনারা আগামী ১৫ই জুন বুধবার সকাল থেকে বিকাল পযর্ন্ত সারা দিন শান্তিপূর্ণভাবে আপনাদের ভোট দিয়ে যাবেন। কোন বিশৃঙ্খলা হবে না আশা করি। আমার জন‍্য দোয়া করবেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় উপকমিটির ত্রাণ ও দূর্যোগ  ব‍্যবস্থাপনা বিভাগের সদস‍্য দীপক কুমার বনিক,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সংগ্রামী ছাত্রনেতা আবুল হাসনাত শহীদ মোঃ বদল কেন্দ্রীয় আওয়ামীলীগ এর উপ কমিটির সাধারণ সম্পাদক এইচ এম মাসুদ দুলাল,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ভিপি বাদল,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এভভোকেট খোকন শাহা,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এভভোকেট শামসুল ইসলাম ভূইয়া,সোনারগাঁ ঊপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,আহবায়ক কমিটির সদস‍্য অবু জাফর চৌধুরী বিরু,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল,সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার,সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ হোসাইন,স্বেচচ্ছাসেবেক লীগের সাধারন সম্পাদক নেকবর হোসেন নাহিদ,সাবেক ছাত্রনেতা হাসান রাশেদ,ছাত্রনেতা সজল রায়,মহানগর আওয়ামীলীগ এর আরমান,এডভোকেট মালা,প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন  ও বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন