দোহারে বিদেশি পিস্তল,গুলিসহ বিপুল পরিমানে মাদক উদ্ধার,আটক-২

দোহারে বিদেশি পিস্তল,গুলিসহ বিপুল পরিমানে মাদক উদ্ধার,আটক-২
সাইফুল ইসলাম,দোহার-নবাবগঞ্জঃ
ঢাকার দোহারে পুলিশের অভিযানে উত্তর রাইপাড়া এলাকা হতে বিদেশি পিস্তল, গুলিসহ বিপুল পরিমানে মাদক উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। এসময় দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন উত্তর রাইপাড়া এলাকার আব্দুস সালাম এর ছেলে রিয়াদ (২৮) ও বাবুল খান এর ছেলে মো.সিজান (২১)।
পুলিশ সূত্রে জানাযায়, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামালের নির্দেশে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সিজানকে আটক করতে অভিযান চালায় পুলিশের এ,এস,আই নান্টু কৃষ্ণ মজুমদারসহ সঙ্গীয় ফোর্স। গোপন সংবাদের ভিত্তিতে সিজানের অবস্থান জানতে পারেন তারা। পরে বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে উত্তর রাইপাড়া আদম ভূইয়ার বসতবাড়ি থেকে মাদক সেবন অবস্থায় রিয়াদ ও সিজানকে আটক করেন। এসময় তল্লাসি করে তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, ৩০ গ্রাম হেরোইন ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য চার লাখ পঞ্চাশ হাজার টাকা।
দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করি। এবং আসামিদের কাছ থেকে বিদেশি অস্ত্র ও গুলিসহ বিপুল পরিমানে মাদক উদ্ধার করি। তাদের বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করা হয়েছে। আজকে আসামিদের আদালতে প্রেরণ করা হবে। পাশাপাশি মাদক নিয়ন্ত্রণে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

আপনি আরও পড়তে পারেন