সুনামগঞ্জ আদালত প্রাঙ্গণে ছুরিকাঘাতে জগন্নাথপুরের একজন নিহত,আটক ৩ জন

সুনামগঞ্জ আদালত প্রাঙ্গণে ছুরিকাঘাতে জগন্নাথপুরের একজন নিহত,আটক ৩ জন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জ আদালত প্রাঙ্গণে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জগন্নাথপুর এর খোকন(৫৫) নামক এক ব্যাক্তি নিহত হয়েছেন। এঘটনায় জড়িত ৩ জনকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন আইনজীবীরা।
ঘটনার বিবরণে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার গলাখাল গ্রাম নিবাসী মৃত লাল মিয়ার ছেলে ফয়েজ মিয়া গংদের সাথে জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রাম নিবাসী ল  হাজী মোঃ ফটিক মিয়ার ছেলে মিজানুর রহমান ওরফে খোকন মিয়ার আদালতে মোকদ্দমা চলছে। আজ ২১ শে জুলাই রোজ বৃহস্পতিবার  ফয়েজ মিয়া ও তার লোকজন আদালতে হাজিরা দিতে আসলে দুপুর দেড় ঘটিকার সময় সুনামগঞ্জ আইনজীবী সহকারী সমিতির সামনে খোকন মিয়াকে একা পেয়ে গলাখাল গ্রামের লাল মিয়ার ছেলে ফয়েজ আহমদ, আফরোজ মিয়ার ছেলে সাজিদ মিয়া, আফরোজ মিয়ার ছেলে সেবুল মিয়া ও বাদশা মিয়ার ছেলে সাহান মিয়া সংঘবদ্ধভাবে খোকন মিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। বিষয়টি দেখতে পেয়ে উপস্থিত জনতা, আইনজীবী ও আইনজীবিদের সহকারীরা এগিয়ে এসে ঘটনায় জড়িত  ফয়েজ, সাজিদ ও সেবুলকে ধরে আইনজীবী সমিতিতে আটকে রাখেন। সাহান নামের অপর একজন পালানোর সময় জনতার হাতে আটক হয়। তাকে আদালত এলাকায় দায়িত্বরত এক পুলিশ সদস্যদের জিম্মায় দিলে সেখান থেকে পালিয়ে যায় সে। আটক তিনজনকে চাকুসহ পুলিশে সোপর্দ করেছেন আইনজীবীরা। এদিকে তাৎক্ষণিকভাবে ছুরিকাঘাতে আহত খোকন মিয়াকে আইনজীবী ও তাদের সহকারীরা উদ্ধার করে হাসপাতালে পাঠালে বেলা ২ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ রফিকুল ইসলাম চুরকাঘাতে আহত খোকন মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
অপরদিকে, বেলা দেড়টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে আসেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, আইনজীবীদের সহযোগিতায় যে তিনজনকে আটক করা হয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার কারণ জানা হবে। তিনি আরো বলেন, এই ঘটনায় কর্তব্যরত পুলিশ কর্তৃক দায়িত্ব পালনে অবহেলার কোন প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন