ঢাকা-১ আসন আবারও প্রধানমন্ত্রীকে উপহার দিবে আওয়ামীলীগঃ সালমান এফ রহমান

ঢাকা-১ আসন আবারও প্রধানমন্ত্রীকে উপহার দিবে আওয়ামীলীগঃ সালমান এফ রহমান
সাইফুল ইসলাম,দোহার-নবাবগঞ্জঃ
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা, সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আগামী নির্বাচনে নেত্রীকে দোহার-নবাবগঞ্জ আসনটি উপহার দিতে সংগঠন সম্প্রসারণ ও শক্তিশালী করতে হবে। নির্বাচনে বিজয়ী ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সংগঠন শক্তিশালী করার বিকল্প নেই। সুসংগঠনই পারে নির্বাচনে বিজয়ী করতে। তাই সকলকে নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার জন্য এখন থেকে সংগঠনকে ঢেলে সাজানোর আহ্বান জানান তিনি। সেই সাথে ঢাকা-১ আসন আবারও প্রধানমন্ত্রীকে উপহার দিবে দোহার নবাবগঞ্জের আওয়ামীলীগ।   প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী গ্যাস, বিদ্যুৎ, পানি ব্যবহারে সকল পর্যায়ে মিতব্যয়ী হওয়ার আহ্বানও জানান সালমান এফ রহমান। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বক্সনগর উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সালমান এফ রহমান বলেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপ গ্রহণে করোনা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। যা বিশ্ব দরবারে প্রসংশা কুড়িয়েছে। প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্ব বিশ্বের অনেক রাষ্ট্রের আগেই করোনার টিকা পেয়েছি। তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে। পদ্মা সেতু নিয়ে যত আলোচনা ও সমালোচনা হয়েছে সবকিছু মিশিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টার মধ্যদিয়ে উদ্বোধনের মাধ্যমে।
পদ্মা সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অথনীতির চাকা পরিবর্তন হচ্ছে। তিনি দোহার-নবাবগঞ্জের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, জাতীয় নির্বাচনের পূর্বে যে সকল ওয়াদা দিয়েছিলেন তা পর্যায়ক্রমে বাস্তবায়নে কাজ চালিয়ে যাচ্ছেন। অথনৈতিক অঞ্চল, হাইটেক পার্ক, কালীগঙ্গা নদী ভাঙন, বন্দুরা ব্রিজ নির্মাণ, খুব শিগগিরই কাজ শুরু হবে।  আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে হলে আওয়ামী লীগের তৃণমূল শক্তিশালী করতে হবে। মাঠ পর্যায়ের সকল দলমতের লোকজনের মন জয় করতে হবে। তাদের সকলের ভোটের মাধ্যমে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।
বার্নাড তপন গোমেজের সভাপতিত্বে ও মো. শাহীন খানের সঞ্চালনায় আয়োজিত সম্মেলনের উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন ও  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ড. সাফিল উদ্দিন মিয়া ও মোহাম্মদ আরিফুর রহমান।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান নাসির উদ্দীন আহমদ ঝিলু, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত শাহীন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, বক্সনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য- মুক্তার হোসেন বাদল, মোহাম্মদ ইউসূফ হারুন টিপু, কেন্দ্রীয় মহিলা লীগের সহ-সভাপতি বণশ্রী বিশ্বাস স্মৃতিকণা, বাংলাদেশ যুব মহিলা লীগের মহিলা বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার নিপা,ঢাকা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান সোহেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন