দোহার পৌরসভার উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দোহার পৌরসভার উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত
সাইফুল ইসলাম,দোহার-নবাবগঞ্জঃ
দোহার পৌরসভার উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৩০শে জুলাই শনিবার দুপুরে পৌরসভার সালমান এফ রহমান অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়েছে।
সভার প্রধান অতিথি দোহার নবাবগঞ্জের সাংসদ জনাব সালমান এফ রহমান দোহার পৌরসভার বিগত সময়ের উন্নয়ন ও বর্তমানে চলমান উন্নয়ের বিভিন্ন বিষয় নিয়ে পৌর প্রশাসক ও নতুন মেয়র এবং কাউন্সিলদের সাথে মত বিনিময় করে। উক্ত আলোচনা সভায় পৌরসভার বিভিন্ন সমস্যা ও উন্নয়নের কথা উঠে আসে। দোহার পৌরসভাকে মডেল পৌরসভার ও অত্যাধুনিক শহরে রুপদানে সর্বোচ্চ সহায়তা করবেন বলে জানান দোহার নবাবগঞ্জের সাংসদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান।
দোহার পৌরসভার প্রশাসক আজাদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী, ডিপিএইচ এবং প্রকল্প পরিচালক জনাব মোঃ ওয়াজেদ আলী, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলামগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার সার্কেল এসপি আরিফুল ইসলাম, সালমান ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আঃ রব, দোহার পৌরসভার নতুন মেয়র আলমাছ উদ্দিন, দোহার থানার ওসি মোস্তফা কামাল, দোহার পৌরসভা আওয়ামীলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন মাঝি, নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম, দোহার পৌরসভার প্রকৌশলী মশিউর রহমান সহ পৌরসভার কাউন্সিলর বৃন্দ।
উল্লেখ্য গত ২৭শে জুলাই দীর্ঘ ২২ বছর পর দোহার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীকে আলমাছ উদ্দিন মেয়র নির্বাচিত হয়েছেন।

আপনি আরও পড়তে পারেন