সুনামগঞ্জে ৩ দিন ধরে এক নির্মাণ শ্রমিক নিখোঁজ

সুনামগঞ্জে ৩ দিন ধরে এক নির্মাণ শ্রমিক নিখোঁজ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের পল্লীতে বাবু(২৮) নামক এক নির্মাণ শ্রমিক নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি রুজু করা হয়েছে।
থানা ও পরিবার সুত্রে জানাযায়, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন এর ১নং ওয়ার্ড এর বাসিন্দা মৃত মোঃ সিরাজ তালুকদার এর ছেলে নির্মাণ শ্রমিক বিদ্যা মিয়া ওরফে বাবু(২৮) বিগত ৮ ই আগষ্ট রোজ সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ রয়েছেন।পরিবার লোকজন অনেক খোঁজাখুঁজি করে বিদ্যা মিয়া ওরফে বাবু (২৮) এর কোনো সন্ধান না পেয়ে ১০ ই আগষ্ট রোজ বুধবার তার বড় ভাই রুবেল তালুকদার ধর্মপাশা থানায় সাধারণ ডায়েরি রুজু করেছেন।
এব্যাপারে নিখোঁজ নির্মাণ শ্রমিক বিদ্যা মিয়া ওরফে বাবু’র বড় ভাই রুবেল তালুকদার বলেন, বাবু বেশ কিছু দিন ধরে উপজেলা সদরস্থ বঙ্গবন্ধু চত্বরে একটি নির্মাণাধীন ঘরে কাজ করতো এবং রাতে কর্মস্থলেই অবস্থান করতো। বিগত ৮ অগষ্ট রোজ সোমবার বাবু নিজ বাড়ীতে দুপুরের খাওয়া শেষে বিকেল ৩ টার দিকে কর্মস্থলে যায়। পরে সে আর বাড়ী ফিরেনি।এমনকি তার মুঠোফোন ও বন্ধ পাওয়া যাচ্ছে। অনেক খোঁজাখুঁজির পর তার কোনো সন্ধান না পেয়ে তাকে ফিরে পেতে বুধবার থানায় সাধারণ ডায়েরি করেছি।
এব্যাপারে ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বাবু নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

আপনি আরও পড়তে পারেন