আড়াইহাজারে বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষিত, এক বছর পর ধর্ষক গ্রেপ্তার

আড়াইহাজারে বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষিত, এক বছর পর ধর্ষক গ্রেপ্তার
নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাকপ্রতিবন্ধী এক শিশু (১৩)কে ধর্ষণের ঘটনায় এক বছর পর ধর্ষক তাজিমুল (৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত তাজিমুল আড়াইহাজারের টেকপাড়া এলাকার জুমানের ছেলে।
বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকালে নরসিংদীর মাধবদীর সোনার বাংলা মার্কেট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা তাকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব জানায়, আড়াইহাজেরর টেকপাড়া এলাকায় বাক প্রতিবন্ধী শিশু (১৩) তাজিমুল উত্যক্ত এবং কু-প্রস্তাব দিয়ে আসছিল। ভিকটিম কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ২০২১সালের ২ আগস্ট বেলা ১১টায় বান্ধবীর বাড়ীতে যাওয়ার পথে তাজিমুল টেকপাড়ায় একটি পরিত্যক্ত বসতঘরের ভিতরে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। এক পর্যায়ে বাড়ির মালিক ঘটনাটি দেখে ফেলায় তাজিমুল কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে ধর্ষিতা শিশুর নানা ৫ আগস্ট আড়াইহাজার থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ধারা-৯ (১)/৩০ এ  ধর্ষণ মামলা দায়ের করেন। গ্রেপ্তার এড়াতে কৌশলে বিভিন্ন জায়গায় আতœগোপন করে ছিল তাজিমুল। পরবর্তীতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ধর্ষণকারীকে আইনের আওতায় নিয়ে আসার জন্য ছায়া তদন্ত এবং গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত তাজিমুলকে আড়াইহাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন