সাভারের আমিন বাজারে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ২

সাভারের আমিন বাজারে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ২
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট হতে প্রচুর পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
২৪ আগস্ট সকাল ১০টার দিকে  বিয়য়টি নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।
এরআগে মঙ্গলবার (২৩ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে সাভারের আমিন বাজার এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের চিশতিয়া পাম্পের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
আটকরা হলো- শেরপুর জেলার নকলা থানার রামপুর গ্রামের হাফিজুল ইসলামের ছেলে কাউসার (২৮) ও সাভারের আমিন বাজার বেগুনবাড়ী টেক এলাকার ইসমাইল হোসেনের ছেলে শরীফুল ইসলাম (২৪)। কাউসার সাভারের আমিন বাজার বেগুনবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন বলে জানা যায়।
এ ব্যাপারে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ  বলেন, গতকাল মধ্যরাতে সাভারের আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি ঢাকা-আরিচা মহসড়কের চিশতিয়া পাম্প এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয় করছে।
পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকসহ ২ ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের নিকট তল্লাশী করে ৭৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটকরা র্দীঘদিন ধরে সাভারের বিভিন্ন এলাকায় ইয়াবা ট্যাবলেটসহ নেশা জাতীয় মাদক দ্রব্য বিক্রি করে আসছে।
তিনি জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন