জগন্নাথপুরে অবৈধ ভারতীয় পন্য সহ ৩ জন আটক

জগন্নাথপুরে অবৈধ ভারতীয় পন্য সহ ৩ জন আটক
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ১৩ বস্তা প্রসাধনী সামগ্রী সহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ও থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই ওবায়দুল্লাহ’র নেতৃত্বে এক দল পুলিশ বিগত ২৪ শে আগষ্ট রোজ বুধবার সকালে জগন্নাথপুর -পাগলা সড়কের জগন্নাথপুর পৌর শহরের রাজ রেষ্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপরে তিনটি সিএনজি অটোরিক্সা গাড়ী ভর্তি ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ১৩ বস্তা বিভিন্ন প্রসাধনী সামগ্রী জব্দ করার পাশাপাশি এই পন্য সামগ্রী চোরাচালানির সাথে জড়িত সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়ন এর নতুন গুদিগাঁও গ্রাম নিবাসী জয়নাল আবেদীন এর ছেলে  আলামিন মিয়া (২২), মোজাম্মেল হক এর ছেলে কাউছার (২৮) ও আব্দুর রহমান এর ছেলে শাহ আলম (৩৬) কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের গতকাল সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেছেন।
 এবিষয়ের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, তিনটি সিএনজি অটোরিক্সা ভর্তি ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ১৪ বস্তা বিভিন্ন রকমের প্রসাধনী সামগ্রী জব্দ করার পাশাপাশি ৩ জনকে আটক করা হয়। আটককৃতদের গতকালই আদালত প্রেরণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন