দোহারে সন্ত্রাস ও জঙ্গিবাদীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

দোহারে সন্ত্রাস ও জঙ্গিবাদীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

 

সাইফুল ইসলাম,দোহার-নবাবগঞ্জঃ
ঢাকার দোহার উপজেলায় বিএনপি-জামায়াত‘অপশক্তির’ সন্ত্রাস ও জঙ্গিবাদীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ।
শুক্রবার সকালে ধোইয়ার বাজার থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাহ্রাঘাট বাজার গিয়ে শেষ করে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে শত শত নেতা-কর্মী অংশগ্রহণ করেন।
সংক্ষিপ্ত সমাবেশ বক্তরা বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে এবং বিএনপি- জামায়াতসহ দেশ বিরোধী ‘অপশক্তির মিথ্যাচার, অপপ্রচারের মাধ্যমে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উস্কানির’ প্রতিবাদে নয়বাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ এই বিক্ষোভ মিছিলের আয়োজন করে। বিক্ষোভ মিছিল থেকে বিএনপি ও জামায়াতের ‘ষড়যন্ত্রমূলক রাজনীতির’ বিরুদ্ধে শ্লোগান দেওয়া হয়।
এই বিক্ষোভ মিছিলের কর্মসূচিতে নেতৃত্ব দেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন,সাধারণ সম্পাদক মো. শহিদ মিয়া।
 এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন নান্নু, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন, উপজেলা যুবলীগের সদস্য সিকান্দার আলী মোল্লা, বিশ্বজিৎ গুহ টুটুল, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক ও নয়াবাড়ি ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি জামিল মাহমুদ,স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ মো. রবিনসহ বিক্ষোভ মিছিলে আওয়ামীলীগ ছাত্রলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন

আপনি আরও পড়তে পারেন