দোহারে জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা 

দোহারে জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা 
সাইফুল ইসলাম,দোহার-নবাবগঞ্জঃ
ঢাকা দোহার উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ এবং বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২২ পুরস্কার বিতরণ ও সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বেগম আয়েশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়াম কক্ষে এ পুরস্কার বিতরণ ও সনদ প্রদান করা হয়। দোহার উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলায় চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন চেয়ারম্যান।
প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন,
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে ২১ গ্রিনেড হামলার মূল মাস্টার মাইন্ড ছিলেন তারেক রহমান আর তার সাথে ছিল স্বরাষ্ট্র মন্ত্রী লুতফুর রহমান বাবুর। তাই তাদেরকে আপনার ভোট দিবেন না তারা খুনি। তাই  আমি এখন ভোটারদের কছে প্রশ্ন রেখে যাই যে যারা খুনি তারাদের কে ভোট দিলে কি আল্লাহ সয্য করতে পারবে? আমার অনুরোধ রইল যারা খুনি তারাদেরকে ভোট দিবেন না।
তিনি আরো বলেন বাংলাদেশ তৈরীর জন্য আওয়ামী লীগে ছয়দাফাসহ বিভিন্ন আন্দোলন করেছিল। আমাদের প্রধানমন্ত্রী মানুষের মুখে হাসি ফোঁটানোর জন্য বিভিন্ন ধরনের চেষ্টা করে যাচ্ছে। আমাদেরকে বাংলাদেশের সঠিক ইতিহাস জানাতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ সুজাহার বেপারী ভাইস চেয়ারম্যান দোহার উপজেলা পরিষদ, শামীমা ইসলাম বৃথী মহিলা ভাইস চেয়ারম্যান, ইকলাল উদ্দিন, কুলছুম বেগম,খালেক উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে আয়োজন করেন দোহার উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস।

আপনি আরও পড়তে পারেন