স্কুলের জায়গা নিয়ে দন্ধে বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকিতে লাগানো গাছের চাড়া রাতের আধারে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা

স্কুলের জায়গা নিয়ে দন্ধে বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকিতে লাগানো গাছের চাড়া রাতের আধারে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা
রূপগঞ্জ প্রতনিধিি ঃ-নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৫ই আগষ্ট শেখ মজিবর মজিবর রহমানের মৃত্যু বার্ষিকি উপলক্ষে রোপন করা কিছু ফলজ ও বনজ গাছের চারা রাতের আধারে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। স্কুল কমিটির অভিযোগ বিদ্যালয়ের জমি নিয়ে দন্ধে প্রতিপক্ষ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। রবিবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার তারাব পৌরসভার কর্নগোপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
স্কুল ও স্থানীয় সুত্রে জানাযায়, ১৫ই আগষ্ট বঙ্গ বন্ধুর মৃত্যু বর্ষিকি উপলক্ষে সরাকরী নির্দেশনায় কর্ণগোপ সরকারী প্রাথমিক দ্যিালয় ভবনের দক্ষিন দিকে বিদ্যালয়ের নিজস্ব জায়গায় খেলার মাঠের চতুর পাশে বেশ কিছু ফলজ ও বনজ গাছের চারা রোপন কনা হয়। চারা রোপন করার সময় স্কুল পাশ্ববর্তি বাড়ির আনু মোল্লা(৪০) এ চারা রোপনে বাধা দেয়। স্কুল কমিটি বাঁধা আমলে না নিয়ে বিদ্যালয়ের জায়গায় চারা গুলো রোপন করে। কিন্তু (৫ সেপ্টম্বর) সকালে শিক্ষকরা স্কুলে। এসে দেখে রোপনকৃত চারা গুলো ভেঙ্গে ফেলা হয়েছে।
স্থানীয় বাসিন্দা আবু তৈয়ব ভুইয়া জানান, স্কুলের জমি দখলে নিতে তারা পায়তারা করে আসছে এ বিষয়ে কোর্টে মামলা চলমান রয়েছে। প্রতিহিংসার কারনে তারাই এ কাজ করে থাকতে পারে।
 এ ব্যাপারে কথা বলার জন্য আনু মোল্লার সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে স্কুল কমিটির সভাপতি বিএম তানভীর বলেন,স্কুলের জমি নিয়ে স্থানীয় কামাল মোল্লার সাথে দন্ধ রয়েছে।এ বিষয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। গাছের চারা রোপন করার সময় কামাল মোল্লার ভাই আনু মোল্লা বাধাঁ দিয়েছিল। ধারনা করছি প্রতিপক্ষ ও এ কাজটি করে থাকতে পারে। আমরা আইনি আশ্রয় নেওয়ার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন