নবাবগঞ্জে সচিব পরিচয়ে ইউএনওকে ফোন, ভূয়া সচিব গ্রেফতার

নবাবগঞ্জে সচিব পরিচয়ে ইউএনওকে ফোন, ভূয়া সচিব গ্রেফতার
দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকার নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব পরিচয়ের অপরাধে দেওয়ান মাহবুব হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। বুধবার (০৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শিবপুর এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। দেওয়ান মাহবুব হোসেন ওই এলাকার দেওয়ান আবুল কাশেমের ছেলে।
এ বিষয়ে নবাবগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশফাক রাজীব হাসান জানান, তদবীরের বিষয়ে দেওয়ান মাহবুব হোসেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইল ফোনে নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব পরিচয় দেয়ার বিষয়টি সন্দেহ হলে ইউএনও পুলিশকে জানায়। পুলিশ তার মোবাইল নাম্বারটি ট্র্যাকিং করে পরিচয় মিললে তাকে বুধবার সকালে শিবপুর তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। দেওয়ান মাহবুব হোসেনের বিরুদ্ধে প্রতারণা ও সরকারি কর্মকর্তার পরিচয়ের অপরাধে থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এ কর্মকর্তা।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান বলেন, গত ৩০ আগস্ট দেওয়ান মাহবুব হোসেন নামে এক ব্যক্তি আমাকে একটি অনৈতিক তদবীরের ব্যাপারে মোবাইল ফোনে নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব পরিচয় দেয়। বিষয়টি সন্দেহ হলে তার মোবাইল নাম্বারটি পুলিশকে দিলে পুলিশ তাকে খোঁজে বের করলে ভুয়া প্রমানিত হয়।

আপনি আরও পড়তে পারেন