ঢাকা জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন পেলো মাহবুবুর রহমান

ঢাকা জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের দলীয় মনোনয়ন পেলো মাহবুবুর রহমান
নিজস্ব প্রতিনিধিঃ
আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশের ৬১টি জেলায় সরকারি দল আওয়ামীলীগের প্রার্থী তালিকা চূড়ান্ত হয়েছে।  শনিবার বিকে‌ল ৪টার দিকে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামীলীগ এর সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয় বোর্ডের যৌথসভায় এ তালিকা চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।
এসময় ঢাকা জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নে বীর মুক্তিযোদ্ধা  মো: মাহবুবুর রহমানকে পুনরায় মনোনিত করা হয়। মো: মাহবুবুর রহমান সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান জেলা প্রশাসক। এছাড়া তিনি দীর্ঘদিন ধরে ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলেন। সেই সাথে তিনি নৌকা প্রতীক নিয়ে জাতীয় সংসদ নির্বাচনেও অংশ নিয়েছিলেন।
পুণরায় ঢাকা জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে  মো: মাহবুবুর  রহমান বলেন, প্রথমেই মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জানাচ্ছি। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধুর কন্যা আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।
এসময় তিনি আরও বলেন, ঢাকা জেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করতে বিভিন্ন সময়ে হামলা, মামলার শিকার হয়েছি, একাধিকবার জেল খেটেছি। ঢাকা জেলা পরিষদের দায়িত্ব পাওয়ার পর সততার সাথে জেলা পরিষদের অর্থায়নে সমগ্র ঢাকা জেলায় উন্নয়ন করেছি। এবার ইনশা আল্লাহ অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে পারবো।

আপনি আরও পড়তে পারেন