বদলগাছীতে শিশু ধর্ষনের চেষ্টা মামলাটি ১০ হাজার টাকায় রপাদপা।

বদলগাছীতে শিশু ধর্ষনের চেষ্টা মামলাটি ১০ হাজার টাকায় রপাদপা।

মোঃ ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

 

জানা গেছে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর উত্তর পাড়া গ্রামের শ্রী মহেন্দ্র উড়াও এর ৬ বছরের শিশু সপ্না রানী কে গত ২৪/০৭/২০২২ তারিখে একই গ্রামের আমজাদ হোসেন চতা পিতা মৃত শুকুর আলী সন্দেশ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী বাঁশ ঝারে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করার সময় শ্রীমতি অমলেশর স্ত্রী সুমতি রানী দেখতে পেয়ে ডাক চিতকার করলে আসামি আমজাদ হোসেন চতা পালিয়ে যায়।

 

স্থানীয় চেয়ারম্যান ফিরোজ হোসেন, ও মেম্বার হারুন রশীদ আপোষের চেষ্টা করে কতিপয় স্বার্থ নেশি ব্যক্তির কারনে আপোষ সম্ভব হয়নি মর্মে নওগাঁ নারী শিশু আদালতে শিশু ধর্ষনের চেষ্টা মামলা দায়ের করেন শিশু সপ্নার বাবা মহেন্দ্র। উক্ত মামলাটি ৪নং মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে তদন্তের জন্য প্রেরন করে আদালত। যাহার মামলা নম্বর ৮৯/২২।

 

উক্ত মামলা টি তদন্তের জন্য চেয়ারম্যান ফিরোজ হোসেন গত ০৬/০৯/২০২২২ ইং তারিখে উভয় পক্ষকে পরিষদে হাজির হওয়ার নোটিশ দিয়েছেন। আলাপ আলোচনা ক্রমে মামলার বাদী মহেন্দ্র উড়াও আপোষ করবে বলে চেয়ারম্যানের কক্ষে মিনতি করলে আসামি ও আপোষ করার দাবী করেন।

 

চেয়ারম্যান ফিরোজ হোসেন মানবিক দিক বিবেচনা করে বাদী মহেন্দ্র উড়াও কে খরচ ও শিশুটির চিকিৎসার জন্য আসামি আমজাদ হোসেন চতা কে ১০ হাজার টাকা দিতে আহবান জানালে দুই পক্ষের মধ্যে মিল-মহব্বতে আপোষ ঘটে বলে জানা গেছে।

 

উক্ত মামলাটি তদন্তেরের বিষয়ে চেয়ারম্যান ফিরোজ হোসেনের কাছে জানতে চাইলে, তিনি বলেন নোটিশের মাধ্যমে পরিষদে ডেকেছি বাদী ও আসামি বলেন আমরা আপোষ করেছি। এতে আমার করোনিয়র কিছু নেই।

 

আপনি আরও পড়তে পারেন